ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

‘মেধাবী শিক্ষার্থীদের রাজনীতিতে নিয়ে আসতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
‘মেধাবী শিক্ষার্থীদের রাজনীতিতে নিয়ে আসতে হবে’ ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেধাবী শিক্ষার্থীদের রাজনীতিতে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকা: মেধাবী শিক্ষার্থীদের রাজনীতিতে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্প‌তিবার (১৫ ডিসেম্বর) দুপুরে ইডেন মহিলা কলেজে শাখা ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্যে এ আহ্বান জানান তি‌নি।

ছাত্রলীগকে আরও আকর্ষণীয় করে তোলার পরামর্শ দিয়ে ওবায়দুল কাদের বলেন, যারা হলে সিট দখল আর ভাগাভা‌গির লড়াই করবে আমরা এমন ছাত্রলীগ আমরা চাই না। এমন নেত্রীও দরকার নেই, যারা হলের পাশের সিটে সাধারণ ছাত্রীকে তুলে তাকে দিয়ে বাজার সদাই করাবে।

ওবায়দুল কাদের বলেন, জিয়া য‌দি বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত না করতেন তাহলে তি‌নি বুলেটের শিকার হতেন না। প‌ত্রিকায় দেখলাম মির্জা ফখরুল স্বাধীনতা বিরোধীর বিচার চেয়েছেন। এ বক্তব্য বছরের সেরা কৌতুক। তারা এভাবে আর কতো কৌতুক করবেন।

তিনি বলেন, বিএন‌পি ৫ জানুয়া‌রির নির্বাচনে না এ‌সে যে ভুল করেছে তার খেসারত দিচ্ছে এখন। এখন তারা শুধু না‌লিশ দিয়ে বেড়ায়। এ কারণে আ‌মি তাদের ‘না‌লিশ পার্টি বলি’।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬

এসএ/এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।