ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘ইসি যে কোনো বাহিনীকে তলব করতে পারে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
‘ইসি যে কোনো বাহিনীকে তলব করতে পারে’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ এখনও সুষ্ঠু আছে দাবি করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তবে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশন যে কোনো বাহিনী তলব ও নিয়োজিত করতে পারে বলেও মন্তব্য করেন তিনি।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ এখনও সুষ্ঠু আছে দাবি করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তবে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশন যে কোনো বাহিনী তলব ও নিয়োজিত করতে পারে বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে গণমাধ্যমের সঙ্গে আইভী এসব কথা বলেন।

তিনি বলেন, আমি জনগণের ওপর আস্থা রাখতে চাই। আমি মনে করি জনগণই সকল শক্তি। এখন পর্যন্ত নারায়ণগঞ্জের নির্বাচনের পরিবেশ সুষ্ঠু আছে।

বিএনপি বার বার সেনাবাহিনী চাচ্ছে- এ ব্যাপারে নিজের অবস্থান ব্যক্ত করতে গিয়ে আইভী বলেন, সুষ্ঠু নির্বাচন ও অবাধ ভোট গ্রহণের স্বার্থে নির্বাচন কমিশন যে কোনো সিদ্ধান্ত নিতে পারে। প্রয়োজনে তারা যে কোনো বাহিনীকে মোতায়েন করতে পারে। এ ক্ষেত্রে নির্বাচন কমিশনের সিদ্ধান্তই চূড়ান্ত।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad