ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

শামীমের সঙ্গে কথা হয়েছে, গোপন বৈঠক নয়: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
শামীমের সঙ্গে কথা হয়েছে, গোপন বৈঠক নয়: কাদের

নারায়ণগঞ্জের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ‌শামীম ওসমানের সঙ্গে গোপন বৈঠকের খবর ছড়ানোর প্রেক্ষিতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোনো গোপন বৈঠক হয়‌নি। শামীম ওসমানকে শুধু বাসায় ডে‌কে নি‌য়ে কথা হয়েছে।

ঢাকা: নারায়ণগঞ্জের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ‌শামীম ওসমানের সঙ্গে গোপন বৈঠকের খবর ছড়ানোর প্রেক্ষিতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোনো গোপন বৈঠক হয়‌নি। শামীম ওসমানকে শুধু বাসায় ডে‌কে নি‌য়ে কথা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বি‌কে‌লে বাংলা‌নিউজ‌কে এ কথা বলেন কাদের।

তিনি বলেন, এটা গোপন বৈঠক নয়। শুধু শামীম ওসমানকে বাসায় ডেকে নিয়ে কথা হয়েছে। দলীয় আনুষ্ঠা‌নিক কোনো বৈঠকও ছি‌লো না এটা। ত‌বে দ‌লের ক‌য়েকজন নেতা সেসময় উপ‌স্থিত ছি‌লেন।

ওবায়দুল কা‌দেরের ঘ‌নিষ্ঠ সূত্র জানায়, দু’জনের এই আলাপ দলীয় কোনো বৈঠক ছিল না। তাছাড়া, এটা পা‌র্টি অ‌ফি‌সেও হয়‌নি।

নারায়ণগঞ্জ সি‌টি কর‌পো‌রেশন নির্বাচনে আওয়ামী লী‌গের ম‌নোনয়ন পে‌য়ে‌ছেন বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আই‌ভী। এই সিটিতে গতবারের নির্বাচনে মনোনয়ন পেয়েছিলেন শামীম ওসমান। এবার আইভী মনোনয়ন পাওয়ায় তার পক্ষে দলের সবাইকে একসঙ্গে কাজ করার কথা বলতেই শামীমের সঙ্গে ওবায়দুল কাদের কথা বলেছেন বলে মনে করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এসএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।