ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দশটা উন্নয়ন দু’একটা খারাপ কাজে নষ্ট হয়ে যায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
দশটা উন্নয়ন দু’একটা খারাপ কাজে নষ্ট হয়ে যায় ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দশটা ভালো উন্নয়ন কাজ, দু’একটি খারাপ কাজের মাধ্যমে নষ্ট হয়ে যায়।

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দশটা ভালো উন্নয়ন কাজ, দু’একটি খারাপ কাজের মাধ্যমে নষ্ট হয়ে যায়।

তিনি বলেন, আমাকে খুশি করা নয়, দেশের মানুষকে খুশি করতে হবে।

মানুষের  প্রত্যাশা বুঝতে হবে। ফুল শুকিয়ে যাবে,  লেখা মুছে যাবে, তোরণ নষ্ট হয়ে যাবে,  কিন্তু মানুষের হৃদয়ে নাম লেখালে তা মুছে যাবে না।

শনিবার (১৯ নভেম্বর)  বিকেলে নোয়াখালী জেলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের দেওয়া সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দলে বসন্তের কোকিল আছে,  থাকবে। রাজনীতিতে লেগে থাকতে হয়। রাজনীতি হলো মানুষের ভালোবাসার বিষয়।

নেতা-কর্মীদের প্রতি সংশোধনের আহ্বান জানিয়ে তিনি বলেন, যে নেতা মানুষের মনের ভাষা চোখের ভাষা বোঝে না, তিনি নেতৃত্ব দেওয়ার যোগ্য না।

বক্তব্যে তিনি ডিজিটাল বাংলাদেশের উন্নয়নসহ বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, ইন্টারনেট, মোবাইল ফোনের ব্যবহার সহ নোয়াখালী খাল একনেকে পাশ, সোনাপুর-জোরালগঞ্জ সড়ক, নোয়াখালী-সোনাপুর রোড প্রসস্তকরণ বিভিন্ন উন্নয়নকাজের কথা তুলে ধরেন।

তিনি আরো বলেন, আমরা এসেছি দলকে সুসংগঠিত ভাবে গড়ে তুলতে।   নেত্রীর মেসেজ  পৌঁছে দিতে। ফুল বা সংবর্ধনা নিতে আসিনি। এসেছি নেত্রীর আগামী নিবার্চনের মেসেজ ভিশন-২১ জনগণের কাছে পৌঁছে দিতে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু ও সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, আবদুর রহমান, ফরিদুর নাহার লাইলী, বিএম মোজ্জাম্মেল হক, খালেদ মাহমুদ, হারুনুর রশিদ, অসিম কুমার উকিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।