ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

চাঁদপুরে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
চাঁদপুরে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চাঁদপুর জেলার ৮টি উপজেলার তৃণমূল জনগণের সঙ্গে সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ এবং সরকারের উন্নয়ন বিষয়ে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন প্রধানমন্ত্রী।

চাঁদপুর: চাঁদপুর জেলার ৮টি উপজেলার তৃণমূল জনগণের সঙ্গে সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ এবং সরকারের উন্নয়ন বিষয়ে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন প্রধানমন্ত্রী।

শনিবার (১৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি দেখার জন্য জেলা প্রশাসনের আয়োজনে ও চাঁদপুর পৌরসভার সহযোগিতায় শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় চাঁদপুর জেলাবাসীর পক্ষে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, সাংবাদিকদের পক্ষে শহীদ পাটওয়ারী ও মৎস্যজীবীদের পক্ষে মালেক দেওয়ান।

এছাড়াও কচুয়া, শাহরাস্তি, হাজীগঞ্জ, মতলব উত্তর, মতলব দক্ষিণ, হাইমচর উপজেলা, ইউনিয়ন পরিষদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও প্রজেক্টরের মাধ্যমে সাধারণ মানুষ প্রধানমন্ত্রীর বক্তব্য শোনেন।

ফরিদগঞ্জ উপজেলায় স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহেদ সরকার, পৌর মেয়র মাহফুজুল হকসহ সর্বস্তরের জনতা ফরিদগঞ্জ এআর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর বক্তব্য শোনেন।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।