ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘আগামী নির্বাচনে আ.লীগকে জয়ী কর‍ার শপথ নিয়েছি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
‘আগামী নির্বাচনে আ.লীগকে জয়ী কর‍ার শপথ নিয়েছি’ ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগামী সাধারণ নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী কর‍ার শপথ নিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নোয়াখালী: আগামী সাধারণ নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী কর‍ার শপথ নিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১৯ নভেম্বর) দুপুর ১২টায় নোয়াখালী জেলা আওয়ামী লীগের নবনির্মিত ত্রিতল অফিস ভবনে ফলক উন্মোচনের সময় তিনি এ কথা বলেন।


 
ওবায়দুল কাদের বলেন, ‘আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করার জন্য দলকে একটি সুশৃঙ্খল ও মডেল সংগঠন হিসেবে গড়ে তোলা হবে। এ জন্য আমরা সাংগঠনিক সফর শুরু করেছি। এ সফরের মাধ্যমে আগামী নির্বাচনে দলকে জয়ী করবো শপথ নিয়েছি। ’

এ সময় উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, আবদুর রহমান এমপি, ফরিদুর নাহার লাইলী এমপি, আয়েশা আলী এমপি, বিএম মোজ্জাম্মেল হক, খালেদ মাহমুদ এমপি, হারুনুর রশিদ, অসিম কুমার উকিল, মির্জা আজম প্রমুখ।

এদিকে, বিকেল ৩টায় নোয়াখালী জিলা স্কুল মাঠে এক জনসভায় ওবায়দুল কাদেরকে গণসংবর্ধনা দেওয়া হবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।