ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বাকৃবি ছাত্রলীগের নতুন কমিটি

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
বাকৃবি ছাত্রলীগের নতুন কমিটি

পূর্বতন কমিটির কার্যক্রম স্থগিতের প্রায় এক বছর পর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বাকৃবি: পূর্বতন কমিটির কার্যক্রম স্থগিতের প্রায় এক বছর পর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শুক্রবার (১৮ নভেম্বর) রাত ১২টার দিকে ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

নতুন কমিটির সভাপতি হয়েছেন মো. সবুজ কাজী ও সাধারণ সম্পাদক হয়েছেন মিয়া মোহাম্মদ রুবেল।

কমিটির সহসভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আনোয়ারুল হক ও এসএম আনিসুজ্জামান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নুর এ আলম তপন ও মামুন আল মনসুর এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে ফয়সাল আহমেদ সোহান ও শেখ মাহমুদুর রহমান।

এদিকে, কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে এস এম রায়হান, সজল মোস্তাক ইভান, খন্দকার তায়িফ রিয়াদ ও আরিফ মাহমুদকে।

২০১৩ সালের ৯ মে মুর্শেদুজ্জামান খান বাবুকে সভাপতি ও মো. সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য কমিটি দেওয়া হয়। কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ২০১৫ সালের ৬ নভেম্বর বাকৃবি শাখা ছাত্রলীগের ওই কমিটির সব কার্যক্রম স্থগিত করা হয়।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।