ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিরতি শেষে ফের চলছে কাউন্সিল

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৬
 বিরতি শেষে ফের চলছে কাউন্সিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মধ্যাহ্ন বিরতি শেষে ফের শুরু হয়েছে আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন। সোয়া এক ঘণ্টার মধ্যাহ্ন বিরতি শেষে দুপুর দুইটা ৩৭ মিনিট থেকে চলছে দ্বিতীয় পর্বের রুদ্ধদ্বার এ অধিবেশন।

রোববার (২৩ অক্টোবর) আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনের এ কাউন্সিল অধিবেশন চলছে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন রমনার ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে।

সকাল ৯টা ৩৮ মিনিটে শুরু হওয়া কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। এ অধিবেশনে অংশ নিচ্ছেন দেশের বিভিন্ন ইউনিটের ৬ হাজার ৫৭০ জন কাউন্সিলর।

কাউন্সিলের শুরুতেই সূচনা বক্তব্য দেন শেখ হাসিনা। এরপর থেকে বক্তব্য দিয়েছেন বিভিন্ন সাংগঠনিক জেলার নেতারা। দুপুর সোয়া একটায় সোয়া এক ঘণ্টার মধ্যাহ্ন বিরতি দেন সভাপতি শেখ হাসিনা। মুলতবি অধিবেশনে বক্তব্য দিচ্ছেন বাকি জেলার নেতারা।

তাদের বক্তব্য শেষ হলে দলের গঠনতন্ত্র ও ঘোষণাপত্রের সংশোধনী অনুমোদনের পর নেতৃত্ব নির্বাচন প্রক্রিয়া শুরু হবে। বর্তমান কমিটি ভেঙে দিয়ে কার্যনির্বাহী সংসদের নতুন কমিটি নির্বাচন করা হবে।

শনিবার (২২ অক্টোবর) দু’দিনব্যাপী জাতীয় সম্মেলন শুরু হয়েছে।

** আ. লীগের কাউন্সিল ঘিরে কঠোর নিরাপত্তা

** কাউন্সিল অধিবেশনে যোগ দিতে শুরু করেছেন কাউন্সিলররা

**চলছে আ.লীগের রুদ্ধদ্বার কাউন্সিল অধিবেশন

**কাউন্সিলে বিরতি, ফের বসবে আড়াইটায়

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৬
এসকে/ এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad