ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

‘হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬
‘হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর ১০ বছর ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।  

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক যৌথসভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এতোদিন বাংলাদেশের কোনো মুখপাত্র ছিলো না। শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য, আমাদের জন্য নিজের আরাম-আয়েশ, ঘুম বাদ দিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি বাংলাদেশের মতো দেশগুলোর প্রতিনিধি হিসেবে জাতিসংঘে কাজ করছেন। শেখ হাসিনা আর ১০ বছর সেবা দিতে পারলে বাংলাদেশ শুধু মধ্যম আয়ের দেশ নয়, উন্নত দেশে পরিণত হবে।  

জাতিসংঘের অধিবেশন থেকে দেশে ফেরার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনার প্রস্তুতি হিসেবে এ যৌথসভার আয়োজন করে ক্ষামতাসীন দলটি।

সৈয়দ আশরাফুল ইসলামের সভাপতিত্বে ওই যৌথসভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যরা।

সৈয়দ আশরাফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে অবদান রাখার জন্য জাতিসংঘ থেকে দুইটি অ্যাওয়ার্ড পেয়েছেন। এটা অনেক বড় বিষয়। শেখ হাসিনাকে এটা আরও উচ্চতায় নিয়ে গেছে। এজন্য জাতি গর্বিত। শেখ হাসিনা যেখানেই যাক সেখানেই একটা পরিবর্তন আসে, জাতিসংঘেও একটা পরিবর্তন এসেছে।  

প্রধানমন্ত্রীর এ সংবর্ধনায় ব্যাপক জনসমাগমের আহ্বান জানিয়ে সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে ব্যাপক জনসমাবেশ ঘটাতে হবে। অতীতে আমরা ১/১১ এর সময় শেখ হাসিনা যখন দেশে ফেরেন তখন সব ভয়ভীতি উপেক্ষা করে আমরা ব্যাপক জনসমাগম ঘটিয়েছিলাম। এবারও আমরা তার চেয়ে বেশি জনসমাগম ঘটাবো।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬ 
এসকে/এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।