ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

যশোর-কক্সবাজার রুটে নভোএয়ারের ফ্লাইট শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
যশোর-কক্সবাজার রুটে নভোএয়ারের ফ্লাইট শুরু

যশোর: যশোর থেকে কক্সবাজার সরাসরি ফ্লাইট শুরু করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

বুধবার (৩০ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে যশোর বিমানবন্দরে এই রুটের প্রথম ফ্লাইট উদ্বোধন করেন বেসরকারি বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক রিয়াজুর ইসলাম মাসুদ, ও সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তারা।

নতুন এই ফ্লাইটটি যশোর থেকে প্রতি সপ্তাহে বুধবার বেলা ১১টা ৪৫ মিনিটে ছেড়ে কক্সবাজারে দুপুর ১২টা ৫৫ মিনিটে পৌঁছাবে। কক্সবাজার থেকে প্রতি সপ্তাহে শনিবার সকাল ৯টা ৫৫ মিনিটে ছেড়ে যশোরে বেলা ১১টায় পৌঁছাবে। এই রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া ৫ হাজার ৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এদিকে নতুন রুটে ফ্লাইট পরিচালনা উপলক্ষে ভ্রমণপিপাসুদের জন্য কক্সবাজারে তিন রাত চার দিনের হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে নভোএয়ার। অফারটি উপভোগ করতে দুই জনের যশোর থেকে কক্সবাজারের রিটার্ন টিকেট কিনতে হবে। এই অফারে দুই জনের কক্সবাজার যাওয়া-আসা এবং তিন রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা রয়েছে।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ৭টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে হোটেল কক্স টুডে, সিগাল হোটেল, লং বিচ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল সি প্যালেস।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, সিলেট, যশোর ও আন্তর্জাতিক গন্তব্যে কলকাতা ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২ 
ইউজি/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa