ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

কৃষি

সৈয়দপুরে কৃষকের মধ্যে কৃষি প্রণোদনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
সৈয়দপুরে কৃষকের মধ্যে কৃষি প্রণোদনা কৃষকের মধ্যে কৃষি প্রণোদনা বিতরণ

নীলফামারী: কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় নীলফামারীর সৈয়দপুরে ১ হাজার ৫৮০ জন কৃষকের মধ্যে বিনামূল্যে বিভিন্ন কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।  

রবি ২০২১-২২ মৌসুমে গম, ভুট্টা, সরিষা, শীতকালীন পেঁয়াজ ও মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে কৃষি উপকরণ বীজ ও সার বিতরণ করা হয়।

 

বুধবার (১০ নভেম্বর) দুপুরে উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে ওই উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম হুসাইনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন এবং বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।  

এতে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম।

অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রাশেদুল হক, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো. সালাহউদ্দিন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা ডিপ্লোমা কৃষিবিদ মো. ইমরান সর্দার, আসাদুজ্জামান আশা, কৃষি বিভাগের অন্য কর্মকর্তা ও সুবিধাভোগী কৃষক-কৃষাণীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa