ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ব্রিটেনে বাংলাদেশি কৃতী শিক্ষার্থদের পুরস্কার প্রদান

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১২
ব্রিটেনে বাংলাদেশি কৃতী শিক্ষার্থদের পুরস্কার প্রদান

মৌলভীবাজার: যুক্তরাজ্যের কার্ডিফ মেট্রোপলিটান ইউনিভার্সিটির অধীনে এমবিএ, ব্যাচেলার অফ আর্টস, মাস্টার অব সায়েন্স, ইন্টারন্যাশনাল হসপিটালিটি ম্যানেজমেন্টের ছাত্রছাত্রীদের পুরস্কার প্রদান অনুষ্ঠান-২০১২ সম্পন্ন হয়েছে।

মঙ্গল রাতে এক ই-মেইল বার্তার মাধ্যমে বাংলাদেশ কমিউনিটি নেতা গ্রেটার সিলেট কাউন্সিলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মনসুর আহমদ বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেছেন।



এ উপলক্ষে ওয়েলস ছাড়াও বিশ্বের ১২৫টি দেশ থেকে আগত ব্রিটেনের বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের অধীনে অধ্যায়নরত কৃতী ছাত্র-ছাত্রীদের পদচারণায় মুখরিত ছিল কার্ডিফের সেন্টডেভিস হল।

চলতি বছর মৌলভীবাজারের খায়রুল আলম লিংকন, ঢাকার ফখরুল আলম, তানভীর ফেরদৌস ও ইফতেখারুল আলম, ময়মনসিংহের আরিফুল হক, ভৈরবের অনুপ কুমার সাহা, সিলেটের আবু উরাইরা ও নজরুল ইসলাম এবং রাজনগরের ফজলে রাব্বিসহ বিপুল সংখ্যক বাঙালি ছাত্র-ছাত্রী কৃতিত্বের সঙ্গে পাস করে কমিউনিটির মুখ উজ্জ্বল করেন।

অনুষ্ঠানের শুরুতেই কার্ডিফ মেট্রোপলিটান ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর এ জে চ্যাপম্যান কৃতী ছাত্র-ছাত্রীদের স্বাগত জানান।

পরে বাঙালি ছাত্র-ছাত্রীদের সাফল্যে অভিনন্দন জানিয়ে ওয়েলস বাংলাদেশ কমিউনিটি নেতা গ্রেটার সিলেট কাউন্সিলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও মৌলভীবাজার জেলা ফাউন্ডেশনের চিফ কো-অর্ডিনেটর মনসুর আহমদসহ বাঙালি কমিউনিটির নেতরা বক্তব্য রাখেন এবং ফুলের শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১২

প্রতিবেদন: ফেরদৌস আহমেদ
সম্পাদনা: মামুন উর রশীদ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।