ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

লিসবনে বঙ্গবন্ধু টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

সমীর দেবনাথ, পর্তুগাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মে ২২, ২০২২
লিসবনে বঙ্গবন্ধু টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ...

পর্তুগালে বসবাসরত বাংলাদেশ কমিউনিটি থেকে ২০টি দলের অংশগ্রহণে এবং বাংলাদেশ দূতাবাস লিসবন পর্তুগালের আয়োজনে বঙ্গবন্ধু টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হয় শনিবার স্থানীয় সময় সকাল ৮টায়।  

লিসবনে বাংলাদেশি অধ্যুষিত এলাকার অদূরে সান্তা আপোলোনিয়া মাঠে পর্তুগাল বাংলা প্রেস ক্লাব এবং কেলুস বেলাস টিমের মধ্যকার খেলার মাধ্যমে নক আউট পদ্ধতিতে এ টুর্নামেন্টের সূচনা হয়।

উদ্বোধনী খেলায় উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস লিসবন পর্তুগালের দ্বিতীয় সচিব আবদুল্লাহ আল রাজিসহ দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারীরা।  

গত ১৭ মে দূতাবাসের অফিসিয়াল ফেসবুক পেইজে টুর্নামেন্টের ঘোষণা দেওয়া হয় এবং দল আহ্বান করা। শুক্রবার বিকেলে বাংলাদেশ দূতাবাস লিসবন পর্তুগালের রাষ্ট্রদূত তারিক আহসানের উপস্থিতিতে ২০ দলের অধিনায়ক ও কমিউনিটির বিপুলসংখ্যক মানুষের সামনে ড্রয়ের মাধ্যমে পক্ষ ও প্রতিপক্ষ নির্ধারণ করা হয়। মঙ্গলবার (২৪ মে) বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ (T-10) এর ফাইনাল হবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ২২, ২০২২
এসডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa