ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

আবুধাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বনভোজন

রাশিদুল ইসলাম বোরহান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১২

আবুধাবী : সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবী খলিফা পার্কে শুক্রবার বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েলফেয়ার সোসাইটি আল আইন শাখার বার্ষিক বনভোজন ও শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বনভোজন কমিটির সভাপতি এসএম রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আরব আমিরাতে বাংলাদেশ রাষ্ট্রদূত ড. নাজমুল কাউনাইন।

বিশেষ অতিথি ছিলেন সোসাইটর আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি জাফরউল্লাহ খান, সহ-সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক আশিষ বড়ুয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন আল আইন সভাপতি শাহাদাত হোসেন, আবুধাবী সভাপতি গোলাম মোস্তফা, আল আইন সাধারণ সম্পাদক উত্তম কুমার হাওলাদার, আবুধাবী সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহেল, দুবাইয়ের জাহাঙ্গীর হোসেন, আজাদ, আনোয়ার হোসেন, ফজলে রাব্বী, রফিকুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি রাষ্ট্রদূত ড. নাজমুল কাউনাইন বলেন, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েলফেয়ার সোসাইটি আরব আমিরাতের একটি সুশৃঙ্খল, পেশাজীবী ও অরাজনৈতিক সংগঠন।

এ সংগঠনের মাধ্যমে এ দেশে দক্ষ কর্মী এনে বাংলাদেশকে বিদেশের বুকে আত্মমর্যাদা সম্পন্ন জাতি হিসেবে প্রতিষ্ঠিত করতে এই সংগঠন অগ্রণি ভূমিকা রাখতে পারে এবং আমি সেটাই আপনাদের কাছে প্রত্যাশা করি।
সবশেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশে সময় : ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa