ঢাকা, রবিবার, ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

প্রবাসে বাংলাদেশ

বাংলানিউজ এবার ফোবানা সম্মেলনে মিডিয়া পার্টনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১২
বাংলানিউজ এবার ফোবানা সম্মেলনে মিডিয়া পার্টনার

ঢাকাঃ বাংলাদেশের মানুষ যেমন কর্মঠ- তেমনি আমুদেও। চারজন বাংলাদেশি একস্থানে হলেই পরিকল্পনায় বসেন উৎসব আনন্দের কর্মসূচি নিয়ে।

আর এ চিন্তা থেকেই উত্তর আমেরিকায় গড়ে উঠেছে ফেডারেশন অফ বাংলাদেশ অর্গানাইজেশন্স ইন নর্থ আমেরিকা-‘ফোবানা। ’      

বাংলাদেশিদের মহামিলনমেলা হিসেবে পরিচিত ফেডারেশন অফ বাংলাদেশ অর্গানাইজেশন্স ইন নর্থ আমেরিকার ২৬তম বাংলাদেশ সম্মেলনের ভেন্যু এবার বসছে ফ্লোরিডা অঙ্গরাজ্যের আটলান্টিকের তীরে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম এবার ফোবানা সম্মেলনের মিডিয়া পার্টনার হয়েছে।   এছাড়া ফোবানা সম্মেলনে মিডিয়া পার্টনার থাকছে এনটিভিও।

গ্রামীণ ফোন আইটিও স্পন্সরের তালিকায় তাদের নাম লিপিবদ্ধ করেছে। জনাব আতিক জানান, বিগত ২৫ বছরের চেয়ে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে অনুষ্ঠিত হবে এবারের সম্মেলন এবং সেভাবেই সকল প্রস্তুতি চলছে।
 
এবার সম্মেলন আয়োজন করা হয়েছে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। হোস্ট সংগঠন ‘ফোবানা’র প্রেসিডেন্ট আতিকুর রহমান বাংলানিউজকে জানান, ইতোমধ্যেই সম্মেলনের কনভেনর, সদস্য সচিব এবং প্রধান সমন্বয়কারীর নাম ঘোষণা করা হয়েছে।  

আয়োজক কমিটিতে আছেন আতিকুর রহমান- কনভেনর, মুজিব উদ্দিন- সদস্য সচিব এবং ফারুক-ই-আজম- প্রধান সমন্বয়কারী। পূর্ণাঙ্গ কমিটির নাম শিগগিরই ঘোষণা করা হবে বলে  তিনি জানান।

জনাব আতিক বলেন, এবার আমরা মিলিত হবো সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ‘লেবার ডে উইকেন্ডে’ সূর্য উদয়ের অঙ্গরাজ্য ফ্লোরিডার ফোর্টলডরডেল সিটির আটলান্টিক মহাসাগরের তীরে ব্রাওয়ার কনভেনশন সেন্টারে।

তিনি বলেন, আমেরিকা এবং কানাডা থেকে ৪ ডজনেরও অধিক এ সংগঠনের প্রতিনিধিসহ বাংলাদেশ, ভারতসহ বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে স্ব স্ব ক্ষেত্রে খ্যাতিমান বিশিষ্টজনেরা ফোবানা সম্মেলন  অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa