bangla news

আরব আমিরাতে মুনিরীয়া যুব তবলীগের মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৬:৫৪:০২ পিএম
মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে সংযুক্ত আরব আমিরাতে

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে সংযুক্ত আরব আমিরাতে

পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে সংযুক্ত আরব আমিরাতে।

গত ১৫ নভেম্বর (শুক্রবার) দুবাইয়ের আল মারাবিয়া স্ট্রিটের ডাসকু ক্লাব ময়দানে এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটির সংযুক্ত আরব আমিরাতস্থ শাখাসমূহ।

এতে কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবার শরিফের মহান মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী ছাহেবের লিখিত বক্তব্য পাঠ করেন সাংগঠনিক তদারক পরিষদের সদস্য মুহাম্মদ ছাইফুদ্দীন। 

লিখিত বক্তব্যে আওলাদে রাসুল শাহ্ছুফি অধ্যক্ষ আল্লামা ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী বলেন, আল্লাহ তা’য়ালা তার হাবীব (সা.) কে র্সবশ্রেষ্ঠ উজজ্বল আলোকবর্তিকা হিসেবে প্রেরণ করেছেন সৃষ্টির কল্যাণে, হুজুর পাক (সা.) বিশ্ববাসীর জন্য রহমতস্বরূপ, যার আগমন না হলে কূল কায়েনাত সৃষ্টি হতো না।

এছাড়া আরব আমিরাত কর্তৃপক্ষ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)-কে স্বীকৃতি দিয়ে রাসূলে পাক (সা.) এর চারিত্রিক মাধুর্যতা মানবজীবনে প্রতিফলিত করার যে ব্যবস্থাপনা করেছেন সেজন্য তাদের আন্তরিক মোবারকবাদ জানান মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী।

প্রবাসী কমিউনিটি নেতা মৌলানা মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এশায়াত মাহফিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের সংযুক্ত আরব আমিরাত ওলামা পরিষদের আহবায়ক মাওলানা মুহাম্মদ শফিউল আলম।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমিটির ৬০ নং শারজাহ শাখার সচিব মাওলানা মাহাবুবুল আলম বোগদাদী, মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর আলম প্রমুখ।

মাহফিলে প্রবাসী বাংলাদেশিসহ ভারত, পাকিস্তান, স্থানীয় আরব ও বিশ্বের বিভিন্ন দেশের ধর্মপ্রাণ মুসলিমরা উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমিটির দুবাই শাখার উপদেষ্টা হারুন এম.আজাদ, ব্যবসায়ী মুহাম্মদ শহিদুল ইসলাম, ব্যবসায়ী মুহাম্মদ এমদাদসহ আমিরাতের কমিউনিটি নেতারা।

মাহফিল শেষে দেশ, জাতি, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও উপস্থিত সবার ইহকালীন কল্যাণ, পরকালীন মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-11-16 18:54:02