bangla news

ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার অ্যাচিভমেন্ট নাইট অনুষ্ঠিত

শতদল তালুকদার  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ৫:০৯:১৭ পিএম
ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইনক’র অ্যাচিভমেন্ট নাইটে পুরষ্কার দেওয়া হচ্ছে সম্মাননাপ্রাপ্ত নারীদের

ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইনক’র অ্যাচিভমেন্ট নাইটে পুরষ্কার দেওয়া হচ্ছে সম্মাননাপ্রাপ্ত নারীদের

সিডনি: ‘নারী সর্বজয়া’ এ স্লোগানকে সামনে রেখে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি নারীদের সংগঠন ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইনক আয়োজন করলো বিশেষ অ্যাচিভমেন্ট নাইট ও গালা ডিনার অনুষ্ঠান।

১০ নভেম্বর (রোববার) সন্ধ্যায় সিডনির লাকেম্বা লাইব্রেরি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিশুদের কণ্ঠে অস্ট্রেলিয়া এবং বাংলাদেশের জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় এ আয়োজন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়াটসনের এমপি টনি বার্ক, লাকেম্বার এমপি জিহাদ দিব, ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলর মাসুদ চৌধুরী, সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, এবসকা সভাপতি মো. জাহাঙ্গীর আলম, ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার উপদেষ্টা মোহাম্মদ রাশেদুল হক প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা পারিবারিক সহিংসতার শিকার এবং শরণার্থী নারী ও বৃদ্ধাদের নিয়ে ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইনকের কাজের প্রশংসা করেন। 

প্রবাসে পারিবারিক ব্যস্ততা থাকার পরও ব্যবসা, চিকিৎসা, শিল্পকলা ও গণমাধ্যমে বিশেষ অবদান রাখার জন্য এবছর ছয় নারীকে বিশেষ সম্মাননা পুরস্কার দেওয়া হয়। পুরস্কারপ্রাপ্তরা হলেন- ডা. আঞ্জুমান বেগম, ড. সাবরিন ফারুকী, রেস্টুরেন্ট ব্যবসায়ী সুমি আক্তার, সংগীতশিল্পী রোকসানা বেগম, মিডিয়া ব্যক্তিত্ব রাহেলা আরেফিন এবং ব্যবসায়ী দীপ্তি পাল চৌধুরী।

শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এবি
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-12 17:09:17