bangla news

অস্ট্রেলিয়ায় চট্টগ্রাম উৎসব ২৭ অক্টোবর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০১ ১০:২৫:৩৩ পিএম
বৃহত্তর চট্টগ্রাম সমিতি অস্ট্রেলিয়ার সংবাদ সম্মেলন

বৃহত্তর চট্টগ্রাম সমিতি অস্ট্রেলিয়ার সংবাদ সম্মেলন

সামাজিক সংগঠন ‘বৃহত্তর চট্টগ্রাম সমিতি অস্ট্রেলিয়া’ ২৭ অক্টোবর চট্টগ্রাম উৎসবের আয়োজন করছে। অস্ট্রেলিয়ার লিভারপুলের উইটলেম লেসার সেন্টারে অনুষ্ঠেয় উৎসবে থাকবে গান, স্মৃতিচারণ, আলোচনা আর চট্টগ্রামের বিখ্যাত মেজবান।

সম্প্রতি অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে সংগঠনের সাংগঠনিক সম্পাদক লিপু মোরশেদ জানান, ১৯৯৪ সাল থেকে এই উৎসব উদ্‌যাপন করা হয়। কিন্তু এবারের আয়োজন অনেকটা ভিন্ন রকমের। অতিথিদের আনন্দ দিতে ব্যতিক্রমী আয়োজন থাকবে এবার। উৎসবে অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে ছড়িয়ে থাকা চট্টগ্রামের মানুষ অংশ নেবেন। থাকবেন বাংলাদেশের সংগীত শিল্পী তপন চৌধুরী। মেজবান’ রান্না করতে আসবেন আবুল হোসাইন বাবুর্চি।

সাধারণ সম্পাদক মোহাম্মদ ইফতিখার উদ্দিন জানান, উৎসবে দুই হাজার লোকের আয়োজন থাকবে। প্রত্যেককেই তাদের নাম সংগঠনের ওয়েবসাইটে নিবন্ধন করাতে হবে। এতে খরচ পড়বে ১৫ ডলার।  এ ছাড়া উৎসবে শিশুদের জন্য থাকবে জমকালো আয়োজন।

উৎসব প্রতিনিধি ইমরান শিকদার জানান, এই উৎসব নিয়ে সংগঠনের সবাই সক্রিয়ভাবে কাজ করছেন। আশা করা যায়, একটি প্রাণবন্ত ও সফল উৎসবের আয়োজন হবে। উৎসবে সমিতির ভবিষ্যৎ পরিকল্পনাও ঠিক করা হবে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-01 22:25:33