bangla news

‘জাতির অমূল্য সম্পদ জননেত্রী শেখ হাসিনা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-৩০ ২:১৬:৩৮ পিএম
সভা।

সভা।

ঢাকা: ‘জননেত্রী শেখ হাসিনা জাতির অমূল্য সম্পদ, বাঙালি ও বিশ্ববাসীর জন্য জাতির পিতার শ্রেষ্ঠ উপহার! তিনি দুঃখি বাঙালির সুখের পরশপাথর। শেখ হাসিনার কর্মী হিসেবে আমরা গর্বিত। তিনি আমাদের অহংকার।’

রোববার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় কোপেনহেগেনের নরেব্রো হেলেনে ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন’ উপলক্ষে এক আলোচনা সভায় এ মন্তব্য করেন ডেনমার্ক আওয়ামী লীগের নেতারা।

সংগঠনের সংগ্রামী সভাপতি মোহাম্মদ আলী মোল্লা লিঙ্কনের সভাপতিত্বে ও সংগ্রামী সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদের সঞ্চালনায় প্রাণপ্রিয় নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন দলের সহ সভাপতি মোহাম্মদ শহীদ।

সভায় আলোচনা করেন সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা সায়েদ মাহবুব জামান আলিম, শাহাব উদ্দিন ভূঁইয়া, তাইফুর রহমান ভূঁইয়া, মাসুদ চৌধুরী, শফিকুর রহমান, সহ সভাপতি, আ ন ম আব্দুল খালেক আরিফ, মোহাম্মদ শহীদ, ওলিউল আজাদ লাভলু ,অরুণ দাস, দেবাশীষ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক সামি দাস, শরীফ তাহের কবীর, সাংগঠনিক সম্পাদক টিপু গোমস্তা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তাইমুল সোয়েব,  আইন বিষয়ক সম্পাদক জিমি আহম্মেদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রতন দত্ত, অভিবাসন বিষয়ক সম্পাদক আল আমীন সাগর, কার্যনির্বাহী সদস্য মনিরুজ্জামান মিলু, ছাত্রলীগ নেতা লিঙ্কন কুণ্ডু, গোলাম রাব্বি, জাবেদ শুভ, শেখ রায়হানসহ প্রমুখ।

সভায় জননেত্রীর গৌরবোজ্বল সংগ্রামী জীবনের ওপর প্রামাণ্যচিত্র ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সবশেষে বাংলাদেশ গড়ার রুপকার বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে এবং জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-09-30 14:16:38