bangla news

স্পেনে এরশাদের চেহলাম ও দোয়া মাহফিল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৪ ৯:৪৯:৫৮ পিএম
মাদ্রিদে হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম অনুষ্ঠিত।

মাদ্রিদে হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম অনুষ্ঠিত।

স্পেনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম ও তার আত্মার মেগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রাজধানী মাদ্রিদের লাভাপিয়েস এলাকায় মহারাজ রেস্টুরেন্টে এ মাহফিলের আয়োজন করা হয়। জাতীয় পার্টির নেতা-কর্মী ছাড়াও আওয়ামী লীগের নেতা-কর্মী ও বিভিন্ন স্তরের মানুষ এতে অংশ নেয়।

অল ইউরোপ এরশাদ সমর্থক ফোরামের আহ্বায়ক, স্পেন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আবুল হোসেনের সভাপতিত্বে ও রাজনীতিক এম আই আমিনের সঞ্চালনায় মাহফিলে প্রধান অতিথি ছিলেন-  বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি ও স্পেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন। প্রধান অতিথি ছাড়াও মাহফিলে বক্তব্য দেন- স্পেন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, কমিউনিটি নেতা শেখ মোহাম্মদ ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, মান্নান বাংলাস্কুলের প্রধান শিক্ষিকা শামীম হোসেন, যুবলীগ নেতা মাহবুবুল হক বকুল প্রমুখ। 

বক্তারা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ সারা জীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। লোভ-লালসার উর্ধ্বে থেকে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তিনি গণতন্ত্রকে সুসংহত করতে নিজেকে উৎসর্গ করে গেছেন। তার জানাজায় মানুষের ঢলই প্রমাণ করে তিনি কত বেশি জনপ্রিয় ছিলেন। বিপুল জনপ্রিয়তা নিয়েই তিনি দুনিয়া ছেড়েছেন। এতে প্রমাণিত হয়েছে, জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী। এরশাদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে আগামীতে জাতীয় পার্টিকে আরও সামনে এগিয়ে নিতে দেশ-বিদেশের নেতা-কর্মীদের আহ্বান জানান বক্তারা।

স্পেন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শোভন বিশেষ কারণবশত মাহফিলে উপস্থিত থাকতে না পারায়, তার পক্ষে লিখিত শোকবাণী পাঠ করেন জাতীয় পার্টি স্পেন শাখার সাংগঠনিক সম্পাদক মো. তাপস। 

মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক একেএম জহিরুল ইসলাম, স্পেন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল কাদের ঢালী, গ্রীন ক্রিসেন্ট সোসাইটি মাদ্রিদের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী, ব্যবসায়ী আব্দুল আউয়াল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৯ 
এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-09-04 21:49:58