ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নিউইয়র্কে বাংলা ক্লাবের উৎসবমুখর বনভোজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০২ ৩:৪৬:৫৪ পিএম
বাংলা ক্লাবের বনভোজন

বাংলা ক্লাবের বনভোজন

ঢাকা: নিউইয়র্কে আনন্দ ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে সামাজিক সংগঠন বাংলা ক্লাবের বনভোজন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ব্রঙ্কসের পেলহাম বে পার্কে এ বনভোজনের আয়োজন করা হয়।

বনভোজনে যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলা ক্লাবের সদস্য ও তাদের স্বজনরা পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানা আনন্দ উপভোগ করেন। নতুন প্রজন্মের শিশু-কিশোরদের উপস্থিতিতে এটি পরিণত হয় ক্লাব সদস্যদের মিলনমেলায়। এতে বারবিকিউসহ মজাদার সব খাবার উপভোগ করেন সবাই। নারী-পুরুষ ও শিশু-কিশোররা অংশ নেয় বিভিন্ন খেলাধুলায়।

অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ছাড়াও ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র। লটারিতে ভাগ্যবানরা জিতে নিয়েছেন লোভনীয় সব পুরস্কার। শেষে খেলাধুলায় অংশগ্রহণকারী ও র‌্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বনভোজনের উদ্বোধন করেন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ।

সংগঠনের সভাপতি আবুল কালাম পিনুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- প্রধান উপদেষ্টা মো. হারুন ভূঁইয়া, সহ-সভাপতি মো. মমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, প্রচার সম্পাদক সোনার বলাই, সদস্য মঈদুল লস্কর জুয়েল প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা মো. খলিলুর রহমান, হাবিবুর রহমান, মীর এস আলী, মীর আবদুল লতিফ, রুহুল আমিন, সহ-সভাপতি মো. কামরুজ্জামান বাবু, সদস্য হারুনুর রশিদ ভূঁইয়া, মিজানুর রহমান, শাহ মনজুরুল হক, শহীদুল ইসলাম, ফয়সাল আহমেদ, মামুনুর রশিদ, কাজী রকিব, মো. কে জামান, চুন্নুসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন রোজিসহ অন্যরা। দর্শকরা প্রাণভরে উপভোগ করেন মনোজ্ঞ এ পরিবেশনা।

র‌্যাফল ড্র’র পুরস্কারের মধ্যে ছিল- সোনার চেইন (রুহুল আমিন, পসড়া), ৫০ ইঞ্চি রঙিন টেলিভিশন (মোহাম্মদ হাসনাত জাকির, আল আকসা রেস্টুরেন্ট), ল্যাপটপ (আবদুস সহিদ, পিঠা ঘর), কফি মেশিন (আবুল কালাম পিনু, সভাপতি, বাংলা ক্লাব), মোবাইল ফোন (মো. কামরুজ্জামান বাবু, সহ-সভাপতি, বাংলা ক্লাব), ডিনার সেট (আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক, বাংলা ক্লাব)।

পিনু ও দেলোয়ার বলেন, প্রবাসে কর্মব্যস্ত জীবনের একটি দিন অন্তত নির্মল আনন্দে কাটবে এই প্রত্যাশায় আমরা এ বনভোজনের আয়োজন করেছি। সবার আন্তরিক সহযোগিতায় এই আয়োজন সফল হয়েছে। তারা এ আয়োজনে সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী দিনে আরও ভাল কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন। এজন্য তারা সবার সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-09-02 15:46:54