ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নিউইয়র্কে নেত্রকোনা জেলা অ্যাসোসিয়েশনের মিলনমেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৭ ১:২৩:০৩ পিএম
নিউইয়র্কে নেত্রকোনা জেলা অ্যাসোসিয়েশনের মিলনমেলা

নিউইয়র্কে নেত্রকোনা জেলা অ্যাসোসিয়েশনের মিলনমেলা

ঢাকা: নিজ কমিউনিটিসহ এলাকার উন্নয়নে ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয়ের মধ্য দিয়ে নিউইয়র্কে অনুষ্ঠিত হলো যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের আঞ্চলিক সংগঠন নেত্রকোনা জেলা অ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও মিলনমেলা। 

রোববার (২৫ আগস্ট) নিউইয়র্কের বীয়ার মাউন্টেন স্টেট পার্কে এ বনভোজনের আয়োজন করা হয়। নিউইয়র্কের জ্যাকসন হাইটস, ব্রঙ্কস এবং জ্যামাইকায় বসবারত প্রবাসী বাংলাদেশিরা এতে অংশ নেন। এছাড়াও বনভোজনে অন্য জেলার বাসিন্দারাও অংশ নেন।
 
নিউইয়র্কের বীয়ার মাউন্টেন স্টেট পার্কে বনভোজন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন খেলাধুলা ও র‌্যাফেল ড্র’র আয়োজন করা হয়। 

সংগঠনের সভাপতি মোস্তফা জামান ইদ্রিসী, সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল আলম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক শওকত জাহান খান পিনু, উপদেষ্টা মেজর (অব.) হালিম খান, মো. খায়রুল ইসলাম, আসমা আক্তার, ইয়াসমিন ইদ্রিছীসহ কমিটির কর্মকর্তাদের সঙ্গে নিয়ে উপদেষ্টা শাহ মাহবুব হক বুলু বনভোজনের উদ্বোধন ঘোষণা করেন।

সংগঠনের সভাপতি ইদ্রিসীর সভাপতিত্বে এবং উপদেষ্টা ইয়াসমীন ইদ্রিছী ও কার্যকরী সদস্য খন্দকার জাহাঙ্গীর হায়দার শামীমের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল আলম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক শওকত জাহান খান পিনু, পিকনিক উদযাপন কমিটির আহ্বায়ক মোহাম্মাদ বজলুর রহমান, সদস্য সচিব শাহজাহান শফিক, প্রধান সমন্বয়কারী ফকরুল ইসলাম, আনোয়ারুল ইসলাম, প্রচার সম্পাদক মো. লোকমান হোসেন চৌধুরীসহ কমিটির কর্মকর্তা ও অতিথিরা।

খেলাধুলায় অংশগ্রহণকারী এবং র‌্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বনভোজন শেষ হয়। র‌্যাফেল ড্রতে নিউইয়র্ক-ঢাকা-নিউইয়র্ক এয়ার টিকিট বিজয়ী হন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শওকত জাহান খান পিনু।

বনভোজনে নেত্রকোনা প্রবাসীদের স্বপরিবারে অংশ নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সংগঠনের সভাপতি ইদ্রিসী, সাধারণ সম্পাদক আনোয়ারুল আলম ও সাংগঠনিক সম্পাদক পিনু। 

সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ডসহ বনভোজনে অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে ঐক্যবদ্ধভাবে সংগঠনকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। 

বনভোজন আয়োজনে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সভাপতি মোস্তফা জামান ইদ্রিছী, সহ-সভাপতি মো. বজলুর রহমান নয়ন, হিতেন্দ্র নারায়ণ দত্ত, শাহ মাজহারুল হক, হারুনুর রশিদ, আনোয়ারুল ইসলাম আনোয়ার, মো. জিল্লুর রহমান ও শাখের আহমেদ লেলিন, সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল আলম ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজান সফিক ও এএইচ এম কায়সার, সহ-সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শওকত জাহান খান, কোষাধ্যক্ষ মো. মুখলেসুর রহমান সুজন, প্রচার সম্পাদক মো. লোকমান হোসেন চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক মোবাশ্বের আহমেদ রূপন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মোস্তফা মাহবুব মামুন, সাংস্কৃতিক সম্পাদক মোজাম্মেল হক, সাংস্কৃতিক সম্পাদকসহ জানি প্রমী, ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ-ক্রীড়া সম্পাদক পাবেল আহমেদ, মহিলা সম্পাদক পলাশ আকন্দ, সহ-মহিলা সম্পাদক দোলা ফকরুল, মহিলা বিষয়ক সম্পাদক কাজী তাসনীন শিপ্রা, প্রকাশনা সম্পাদক প্রাণজিত দত্ত মজুমদার, সাহিত্য সম্পাদক রফিকুল ইসলাম সোহাগ, সহ-সাহিত্য সম্পাদক আবদুল্লাহ আল মুজাহিদ, দফতর সম্পাদক মো. আল আমিন, আন্তর্জাতিক সম্পাদক মো. জাকারিয়া, আন্তর্জাতিক সম্পাদক আবু তালেব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দেবল কান্তি দত্ত, ধর্ম বিষয়ক সম্পাদক ডা. আমিরুল ইসলাম এবং কার্যকরী সদস্য মো. বজলুর রহমান, খন্দকার জাহাঙ্গীর হায়দার শামীম, নির্মল দে, নজরুল ইসলাম, বেলায়েত হোসেন, মনোরঞ্জণ পন্ডিত, প্রণয় চন্দ্র পাল ও রূপণ চন্দ্র আচার্য।

বনভোজনের পরামর্শদাতাদের মধ্যে ছিলেন প্রধান উপদেষ্টা জহুরুল হক, উপদেষ্টা মেজর (অব.) হালিম খান, ইকবাল হায়াৎ খান, শফিকুল আমিন, মো. বসির ফারুক, মো. খায়রুল ইসলাম, লুৎফর আলী, এস এম কিউ ফয়সাল, আসমা আক্তার, ইয়াসমিন ইদ্রিছী, শাহ মাহবুব হক বুলু ও ফখরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-08-27 13:23:03