ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

ওমান যুবলীগের ইফতার মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-৩০ ১:৪৭:৫৫ পিএম
ওমান যুবলীগের ইফতার মাহফিল

ওমান যুবলীগের ইফতার মাহফিল

আওয়ামী যুবলীগ ওমান শাখার আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল শনিবার (২৫ মে) রাজধানী মাস্কাটের বাংলাদেশি রেস্টুরেন্ট আলেকজান্দ্রিয়াতে অনুষ্ঠিত হয়েছে।

ওমান যুবলীগের আহ্বায়ক এম তৌহিদুল আলমের সভাপতিত্বে এবং ওয়াহেদ আহমেদ রাজনের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন সাদেক হাসান, মোহাম্মদ রায়হান উদ্দিন। উপস্থিত ছিলেন ওমান আওয়ামী লীগের সভাপতি শাহজাহান ভুইয়া ও সহ সভাপতি নুরুল ইসলাম নুরু, বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের সহ-সভাপতি রেজাউল করিম, চট্টগ্রাম সমিতি ওমানের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন চৌধুরী, বাংলাদেশ ওমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সাহাব উদ্দীনসহ প্রবাসী সংগঠনের নেতা এবং যুবলীগের বিভিন্ন শাখা কমিটির নেতাকর্মীরা।     

মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ এবং রমজানের ফজিলত সম্পর্কে বয়ান করেন মাওলানা আবদুস সালাম।   
বক্তারা বলেন, রোজা মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে ব্যক্তি, পরিবার ও সমাজজীবনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে চলার শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ, হানাহানি ও আত্ম-অহংবোধ ভুলে গিয়ে সুখী, সুন্দর ও সমৃদ্ধশালী সমাজ প্রতিষ্ঠার মাসই হলো রমজান।

মাহফিলের মোনাজাতে ওমানের সুলতান কাবুস বিন সাইদ আল সাইদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়। মাহফিল শেষে যুবলীগে নতুন যোগ দেয়া সদস্যদের বরণ করে নেয়া হয়।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মে ৩০, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-05-30 13:47:55