[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

মালদ্বীপে বাংলাদেশিদের জন্য সতর্কতা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২২ ১১:২৯:১১ এএম
দূতাবাস থেকে জারি করা বিজ্ঞপ্তি

দূতাবাস থেকে জারি করা বিজ্ঞপ্তি

ঢাকা: মালদ্বীপে বসবাসরত বাংলাদেশিদের প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে অবস্থান না করার পরামর্শ দিয়েছে দেশটিতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস। 

গত ১৩ সেপ্টেম্বর জারি করা এক জরুরি বিজ্ঞপ্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে।

এতে বলা হয়েছে, প্রবাসী বাংলাদেশিরা মালদ্বীপের স্থানীয় রাজনৈতিক কর্মকাণ্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অংশ নিচ্ছেন যা সম্পূর্ণ অনাকাঙ্ক্ষিত ও মালদ্বীপের আইনের পরিপন্থী। 

বিজ্ঞপ্তিতে মালদ্বীপের বর্তমান অবস্থা বিবেচনায় এনে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে মালদ্বীপের প্রবাসী বাংলাদেশি নাগরিকদের কিছু পরামর্শ দেওয়া হয়েছে।

দূতাবাসের পক্ষ থেকে প্রবাসী বাংলাদেশিদের কোনো রাজনৈতিক মিটিং, মিছিল ও সমাবেশে অংশ নেওয়া থেকে বিরত থাকতে বলা হয়েছে। এছাড়া দেওয়াল লিখন, নির্বাচনী ব্যানার/পোস্টার/প্ল্যাকার্ড তৈরি, গ্রহণ বা বিতরণ না করতে বলা হয়েছে। 

পরিস্থিতি বিবেচনায় নিজ নিজ কর্মক্ষেত্র ছাড়া বাইরে ঘোরাফেরা করা থেকে বিরত থাকতে বলা হয়েছে। অবসর সময়ে প্রয়োজন ছাড়া বাইরে অবস্থান না করা এবং তিনজনের বেশি একসঙ্গে না হওয়া বা অবাঞ্ছিত সমাবেশ পরিহার করতে বলা হয়েছে। 

যেকোন পরিস্থিতিতে নিজেদের জানমালের নিরাপত্তার প্রশ্নে সাহায্য-সহযোগিতা বা পরামর্শের জন্য +৯৬০৩৩২০৮৫৯ হটলাইন নাম্বারে যোগাযোগের জন্য বলা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮ 
আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache