ঢাকা, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২, ২৫ জিলকদ ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

দক্ষিণ কোরিয়ায় জিএএসকে’র ঈদ পুনর্মিলনী 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
দক্ষিণ কোরিয়ায় জিএএসকে’র ঈদ পুনর্মিলনী  ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অতিথিরা

গোপালগঞ্জ অ্যাসোসিয়েশন অফ সাউথ কোরিয়া (জিএএসকে)-এর উদ্যোগে দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

গত ২৪ জুন সিউলের গাংদং গ্লোবাল সেন্টারে প্রায় দুই শতাধিক প্রবাসীর অংশগ্রহণে ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়।

দিনব্যাপী এ অনুষ্ঠানে জিএএসকে’র সাংগঠনিক সম্পাদক আজমাইন মাহমুদের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন-দক্ষিণ কোরিয়ায় নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবিদা ইসলাম, কাউন্সিলর (কমার্স) মোহাম্মাদ মাসুদ রানা চৌধুরী, জিএএসকে’র সভাপতি শেখ মুরাদ হোসেন সোহেল, সাধারণ সম্পাদক ডেভিড ইকরাম ও ব্যবসায়ীদের পক্ষ থেকে আব্দুল মতিন।

 

রাষ্ট্রদূত আবিদা ইসলাম সবাইকে এক ও অভিন্ন থেকে স্ব স্ব অবস্থান থেকে দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। এমন একটি মিলনমেলা আয়োজন করায় তিনি সংগঠনের নেতাদের ধন্যবাদ জানান।  

সভাপতি শেখ মুরাদ হোসেন সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে কোরিয়াস্থ সব বাংলাদেশিকে একে অপরের সহযোগী হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান।  

কোরআন তিলাওয়াত-এর মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।  এছাড়া অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক শিল্পী কোরিয়া প্রবাসী ঈশিতা, রইচ চৌধুরী এবং কবিতা আবৃত্তি করেন আল-আমিন। অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলা ও বাংলাদেশ নিয়ে মনোমুগ্ধকর ভিডিও পরিবেশন করা হয়।

ঈদ-পুনর্মিলনী এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-দক্ষিণ কোরিয়ায় নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) মো. জাহিদুল ইসলাম ভূঁইয়া, প্রথম সচিব (রাজনৈতিক) এবং এইচওসি রুহুল আমিন, জিএএসকে’র উপদেষ্টা শেখ নিজামুল হক, কোরিয়া প্রবাসী ব্যবসায়ী এবং রাজনৈতিক নেতা, শিক্ষার্থী, সাংবাদিকসহ বাংলাদেশি প্রবাসী বিভিন্ন পেশার মানুষ।  

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa