ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

লন্ডন

জার্মানিতে বঙ্গবন্ধুর জন্মদিনের কর্মসূচি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
জার্মানিতে বঙ্গবন্ধুর জন্মদিনের কর্মসূচি

আগামী ১৭ মার্চ শনিবার  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি শাখা এ ব্যাপারে দিনব্যাপী নানা কার্যক্রম ঘোষণা করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংগঠনের সভাপতি ইউনুস আলী খান জার্মানির মাইন্জ শহরে আয়োজিত কর্মসূচি সফল করার জন্য সংগঠনের সকল সদস্য, সংগঠনের সাংগঠনিক উপদেষ্টা কারস্টেন লাঙ্গে ( মেম্বার অব জার্মান পার্লামেন্ট সি ডি ইউ) এবং জার্মান পার্লামেন্টের আরও অনেক সন্মানিত ব্যক্তির সঙ্গে বৈঠক করেছেন।

জার্মানির বিভিন্ন শহরে বসবাসরত বাংলাদেশিদের অংশগ্রহণে বিশিষ্ট আলোচকগণ বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে তাদের মূল্যবান বক্তব্য রাখবেন। অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন জার্মানি এবং ইউরোপের বিভিন্ন দেশে বসবাসরত  বিশিষ্ট বাংলাদেশি ব্যক্তিবর্গ ।

আলোচনাপর্ব শেষে সংগঠনের সাংস্কৃতিক সম্পাদিকা বিশিষ্ট শিল্পী ও লেখক কণা ইসলামের পরিচালনায় থাকবে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন জার্মানিতে বসবাসরত বিশিষ্ট বাংলাদেশি শিল্পীরা।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮

জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।