ঢাকা, শুক্রবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

মালয়েশিয়া

বাংলাদেশির টাকা হাতিয়ে আটক মালয়েশিয়ান অফিসার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
বাংলাদেশির টাকা হাতিয়ে আটক মালয়েশিয়ান অফিসার মালয়েশিয়ার এসিপি আনুয়ারের ব্রিফিং।

ঢাকা:  বাংলাদেশি এক বিক্রেতার কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে এবার শ্রীঘরে গেলেন মালয়েশিয়ার একজন ইমিগ্রেশন অফিসার। পেনাংয়ের ওই অফিসার জালান দাতুক কেরামাতে এক বাংলাদেশি বিক্রেতার স্টেশনারি দোকান থেকে জোর করে টাকা ছিনিয়ে নেন।

উত্তর-পূর্ব পুলিশের প্রধান এসিপি আনুয়ার ওমর বলেন, ব্যবসায়ীর অভিযোগের প্রেক্ষিতে ২৯ বছর বয়সী ওই ইমিগ্রেশন অফিসারকে আটক করা হয়েছে।

অভিযুক্ত ও তার একজন সহকর্মী ওই দোকানে গিয়ে বিক্রেতার কাছ থেকে ৭০০ রিঙ্গিত এবং তিন প্যাকেট সিগারেট ছিনিয়ে নেন।

শনিবার এক বিবৃতিতে আনুয়ার বলেন,  গত শুক্রবারের ঘটনার পর ওই বাংলাদেশি ব্যবসায়ী পুলিশে রিপোর্ট করেন। সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়ে দোষিদের গ্রেপ্তার করা হয়।

গত তিন মাস ধরেই ইমিগ্রেশনের ওই কর্মকর্তা বাংলাদেশি ওই ব্যবসায়ীর কাছ থেকে অবৈধভাবে অর্থ নিয়ে আসছিলেন।

পুলিশ ওই ইমিগ্রেশন কর্মকর্তাকে গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার করে। ব্যাগে দুই প্যাকেট সিগারেট, জেল বিভাগের একটি কার্ড, ইমিগ্রেশন বিভাগের পরিচয়পত্র এবং একটি বাংলাদেশি পাসপোর্ট ছিল।

তার বিরুদ্ধে আগেও বিভিন্ন অভিযোগে মামলা হয়েছে। গত বছরই একবার চুরির অপরাধে তাকে আটক করা হয়েছিল। তবে তখন তিনি জেল বিভাগে চাকরি করতেন। সেখান থেকে ইমিগ্রেশন বিভাগে বদলি হয়ে এসেছিলেন।

অভিযুক্তকে ৬ দিনের রিমান্ডে নেয়া হয়েছে এবং পেনাল কোডের ৩৮৫ ধারায় তার বিরুদ্ধে আনা অভিযোগের তদন্ত চলছে বলেও জানান আনুয়ার।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa