ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

দ. কোরিয়াস্থ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কমিটি গঠন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
দ. কোরিয়াস্থ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কমিটি গঠন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কমিটি গঠন-ছবি-বাংলানিউজ

দক্ষিণ কোরিয়া: দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে দক্ষিণ কোরিয়াস্থ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি অনুষ্ঠিত এই সম্মেলনে আগামী দু-বছরের জন্য ডেবিড ইকরামকে সভাপতি এবং ড. আবু তাহেরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের একুশ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সেইসঙ্গে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভার আয়োজন করা হয়। বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মেক্সিম চৌধুরী আলোচনা সভার সভাপতিত্ব করেন।

অন্যদিকে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কাউন্সিলের সভাপতিত্ব করেন সংগঠনটির প্রাক্তন আহ্বায়ক ডেবিড ইকরাম।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ভিয়েনা প্রবাসী আহমেদ ফিরোজ ও সম্মানিত অতিথি হিসেবে দক্ষিণ কোরিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত জুলফিকার রহমান উপস্থিত ছিলেন।  

আলোচনা সভায় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইনহা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. কেশব কে অধিকারী, সহকারী অধ্যাপক ড. আবু তাহের, গবেষক ও রাজনৈতিক বিশ্লেষক ড. বিজন সরকার ও গোপালগঞ্জ অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ মুরাদ হোসেন সোহেল।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগ শাখার সভাপতি আবদুল মতিন, সাধারণ সম্পাদক শহিদুল হাচান ও দলটির সহ-সভাপতি রফিকুল ইসলাম ভুট্টো।  

বাংলাদেশ সময়: ০৮২৬ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।