ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতারে চলছে লা লিগা ফেস্টিভ্যাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৭
কাতারে চলছে লা লিগা ফেস্টিভ্যাল কাতারে চলছে লা লিগা ফেস্টিভ্যাল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাতারে শুরু হয়েছে লা লিগা ফেস্টিভ্যাল। ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এ ফেস্টিভ্যাল চলবে আগামী ৭ অক্টোবর পর্যন্ত। কাতারের পর্যটন কর্তৃপক্ষ ও স্পেনের ফুটবল দল লা লিগা লাউঞ্জের যৌথ আয়োজনে এ ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হচ্ছে।

ফুটবল ও বিনোদনের সমন্বয়ে নানা আয়োজনে সমৃদ্ধ লা লিগা ফেস্টিভ্যালে প্রতিদিন ভিড় জমাচ্ছে অসংখ্য দর্শণার্থীরা। খেলাধুলা, খাবার-দাবার এবং বিনোদনের বৈচিত্রময় আয়োজনে সাজানো এ ফেস্টিভ্যাল প্রায় অর্ধশতাধিক দোকান অংশ নিয়েছে।

ফুটবলপ্রেমী, ভোজনরসিক ও বিনোদন প্রেমিকদের মিলনমেলায় পরিনত হয়েছে এ উৎসব। সাপ্তাহিক ছুটির দিনে অনেকেই এখানে ঘুরতে আসছেন সপরিবারে।

কাতারের রাজধানী দোহার শেরাটন পার্কে অনুষ্ঠিত এ উৎসবে ফুটবল খেলার বিভিন্ন প্রতিযোগিতা ও গেমসে অংশ নিতে পারছেন শিশু-কিশোর থেকে শুরু করে সব মানুষেরা। খেলাধুলার বিভিন্ন পোশাক ও অন্যান্য সরঞ্জামও পাওয়া যাচ্ছে এখানে।

এছাড়া স্প্যানিশ ফুটবল দল লা লিগার সঙ্গে পরিচিত হওয়ার সুযোগেই হচ্ছে এ উৎসবের প্রধান আর্কষণ। পাশাপাশি ছবি তোলা প্রতিযোগিতা, চারজনের দলে ভাগ হয়ে ফুটবল প্রতিযোগিতা, ফ্রিস্টাইল প্রতিযোগিতাসহ নানা আয়োজন।

সপ্তাহের কর্মদিবসগুলোয় প্রতিদিন বিকেল চারটা থেকে রাত ১১টা এবং শুক্রবার দুপুর ২টা থেকে রাত ১১টা ও শনিবার সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত সবার জন্য বিনামূল্যে উন্মুক্ত এ ফেস্টিভ্যাল।

বাংলাদেশ সময়: ২০১৫ অক্টোবর ০১, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।