ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতার আ.লীগের সভাপতি কাশেম ও সা.সম্পাদক ফেরদৌস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৭
কাতার আ.লীগের সভাপতি কাশেম ও সা.সম্পাদক ফেরদৌস বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার ত্রিবার্ষিক সম্মেলন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাতার: বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার ত্রিবার্ষিক সম্মেলনে আবুল কাশেমকে সভাপতি ও ফেরদৌস আলম চৌধুরীকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য ১৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দোহার নাজমার রমনা রেস্তোরাঁয় সাবেক সভাপতি প্রকৌশলী শামস্ উদ্দিন মন্ডলের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সিনিয়র যুগ্ম সম্পাদক আরিফুল রহমানের উপস্থাপনায় সম্মেলনে বক্তব্য রাখেন-সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান মিঠু, প্রধান নির্বাচন কমিশনার মোস্তফা কামাল ও নূর সালাম ফিলিপস।

এছাড়া বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আগত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন- জালালাবাদ অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি কফিল উদ্দিন, ঢাকা সমিতির সভাপতি মো. শাহ আলম, চাঁদপুর সমিতির সাধারণ সম্পাদক মানিক হোসেন, জাসদের সাধারণ সম্পাদক তৌফিক চৌধুরী ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি তাজুল ওয়াহিদ।

নতুন কমিটির নির্বাচিত নেতারা বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখাকে আরও শক্তিশালী করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তরা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।