bangla news

সৌদি আরবে সবচে’ বড় জাতীয় পতাকা বাংলাদেশের

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২৮ ৯:২৯:৫৮ এএম
সৌদি আরবে বাংলাদেশের সবচেয়ে বড় জাতীয় পতাকা প্রদর্শন

সৌদি আরবে বাংলাদেশের সবচেয়ে বড় জাতীয় পতাকা প্রদর্শন

সৌদি আরব: সৌদি আরবে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ মদিনা শাখায় সবচেয়ে বড় জাতীয় পতাকা প্রদর্শন করা হয়েছে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে স্কুলের ছাত্রছাত্রীদের উপস্থিতিতে এ জাতীয় পতাকা প্রদর্শন করা হয়।

স্কুলটি প্রধান শিক্ষক টিএম শহিদুজ্জামানের সঞ্চালনায় ছাত্রছাত্রী ও অভিভাবকদের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের ইকোনমিক কাউন্সিলর মোহাম্মদ আবুল হাসান।

স্কুল পরিচালনা কমিটির ব্যবস্থাপনা পরিচালক মুছা আব্দুল জলিলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন- পরিচালনা কমিটির চেয়ারম্যান ডা. আবুল কাশেম, অভিভাবকদের মধ্য থেকে বিশেষ অতিথি ছিলেন রবিউল ইসলাম রবি।

কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। স্কুলের ছাত্রছাত্রী অভিভাবক ও উপস্থিত সবার পরিবেশনায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি ড. আবুল হাসান।

এরপরই ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে সৌদি আরবের মধ্যে সর্ববৃহৎ জাতীয় পতাকা প্রদর্শন করা হয়। এছাড়া দিবসকে কেন্দ্র করে শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
জিপি/জেডএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2017-03-28 09:29:58