ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

নিউইয়র্ক

নিউইয়র্কে ছুরিকাঘাতে নিহত জাকির খান

বিশেষ সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০২-২৩ ০৩:১৬:৪৭ এএম
নিউইয়র্কে ছুরিকাঘাতে নিহত জাকির খান জাকির খান

ঢাকা: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশ কমিউনিটির পরিচিত মুখ, ব্যবসায়ী জাকির খান ছুরিকাঘাতে নিহত হয়েছেন। নিউইয়র্ক সময় সাড়ে ছয়টার দিকে তাকে ব্রঙ্কসের নিজ বাসায় হত্যা করা হয়। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)

প্রাথমিক তথ্যে জানা গেছে জাকিরখানের বাড়িওয়ালাই তাকে ছুরিকাহত করেন। পরে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

জাকির খানের সঙ্গে ঘনিষ্ঠ কমিউনিটির অপর পরিচিতমুখ সাংবাদিক আকবর হায়দর কিরণ ও  নিহার সিদ্দিকি বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

নিহতের সঙ্গে অপর ঘনিষ্ঠ শামীম সিদ্দিকী বাংলানিউজকে জানান, যে বাড়িতে ভাড়া থাকতেন জাকির খান সেই বাড়িওয়ালাই তাকে ছুরিকাহত করেন। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জাকির খানের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জে। তিনি ছিলেন রিয়েলস্টেড ব্যবসায়ী।  তার বয়স হয়েছিলো ৪৪ বছর। তিনি স্ত্রী ও তিন ছেলে মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য রেখে গেছেন।

ব্রঙ্কস পুলিশের বরাত দিয়ে নিউইয়র্কের একটি সংবাদপত্র জানাচ্ছে, বাড়িওয়ালা-ভাড়াটিয়া দ্বন্দ্বের জেরেই এই হত্যাকাণ্ড।  

ব্রঙ্কসের থ্রঙ্গস নেক সেকশনের বাড়িটি,  ছবি: ইন্টারনেট থেকে সংগৃহীত

পুলিশ জানায় সন্ধ্যা সাড়ে ছয়টায় ৯১১ এ কল পাওয়ার পর তারা ব্রঙ্কসের থ্রঙ্গস নেক সেকশনের বাড়িটিতে যায়। সেখানে তারা দেখতে পায় জাকির খানের শরীরে বেশ কয়েকটি ছুরিকাঘাত করা হয়েছে। দ্রুত তাকে জ্যাকোবি মেডিকেল সেন্টারে নেওয়া হলে চিকিৎসকরা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।  

৫১ বছর বয়সী ওই বাড়িওয়ালাকে পুলিশ এরই মধ্যে আটক করে কাস্টডিতে নিয়েছে বলেও খবরে জানানো হয়েছে।

জাকির খানের কাছেই স্বপ্নহীনের স্বপ্নপূরণের গল্প! 

বাংলাদেশ সময় ০৯১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa