ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

আ’লীগ নেতার মৃত্যুতে বাহরাইনে শোক সভা

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
আ’লীগ নেতার মৃত্যুতে বাহরাইনে শোক সভা  আ’লীগ নেতার মৃত্যুতে বাহরাইনে শোক সভা

বাহরাইন: বীর মুক্তিযোদ্ধা, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়েজ আহমদের মৃত্যুতে বাহরাইনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ৯টায় রাসরোমানের একটি হোটেলে বাহরাইনে ছাগলনাইয়ার উপজেলা প্রবাসী কল্যাণ সংস্থা এ শোকসভা দোয়া মাহফিলের আয়োজন করে।

জিয়া উদ্দীন পাটোয়ারীর সভাপতিত্বে ও হুমায়ুন কবিরের সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাহরাইনে বাংলাদেশ সোসাইটি সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বাবু, বাংলাদেশ লেবার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের আহবায়ক আব্দুল কাদের, প্রবাসী ফোরাম সভাপতি আনিসুজ্জামান মজুমদার রাসেল, সাংবাদিক মোসাদ্দেক হোসেন সাইফুল, রাজীব মজুমদার, আনোয়ার হোসেন চৌধুরী,কামাল উদ্দীন,শিপন মজুমদার,কাউসার উদ্দীন,
মো. ইসহাক,বেলাল মুন্সী,অভি, আবদুর রউফ,রাজু,প্রকৌশলী বাদল প্রমুখ।

টেলি কনফারেন্সের মাধ্যমে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- ছাগলনাইয়া
উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

তিনি বলেন, তার মৃত্যুতে ফেনী জেলা আওয়ামী লীগ একজন নিবেদিত প্রাণ সংগঠককে হারালো। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

অনুষ্ঠানে মরহুমের পরিবারের সদস্য এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া
মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ০৪৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad