ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

মালয়েশিয়া

বাংলানিউজের সিরাজ এখন মালয়েশিয়ায়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
বাংলানিউজের সিরাজ এখন মালয়েশিয়ায় সেরাজুল ইসলাম সিরাজ

ঢাকা: এক সপ্তাহের সফরে বাংলানিউজের চিফ অব করেসপন্ডেন্টস সেরাজুল ইসলাম সিরাজ এখন মালয়েশিয়ায়। শনিবার ভোরে রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি কুয়ালালামপুরে পৌঁছান।

মালয়েশিয়ায় অবস্থানকালে রাজধানী কুয়ালালামপুরসহ বিভিন্ন শহর ঘুরে প্রবাসী বাংলাদেশিদের হাসি-কানা, সুখ-দু:খ, স্বপ্ন-প্রত্যাশার সরেজমিন গল্প তিনি তুলে ধরবেন বাংলানিউজের পাতায়। পরিচয় করিয়ে দেবেন গুরুত্বপূর্ণ সব ট্যুরিস্ট স্পট আর ঐতিহাসিক স্থান-স্থাপনার সঙ্গে।

অভিবাসীদের এই দেশে বৈধ অভিবাসনের উপায়, অবৈধ অভিবাসীদের সমস্যা ও করণীয়, পরিবর্তনশীল অর্থনৈতিক পরিস্থিতি, অপরাধচিত্র, সংকট ও সম্ভাবনার সব দিক নিয়েই থাকবে তার অনুসন্ধানী প্রতিবেদন।

এর আগে সাফল্যের সঙ্গে পৃথিবীর বিভিন্ন দেশ সফর করের সেরাজুল ইসলাম সিরাজ। এগুলোর মধ্যে রাশিয়া, ভারত, নেপাল থেকে প্রবাস জীবনের নিত্যকার সমস্যা ও সম্ভাবনার বেশ কিছু উল্লেখযোগ্য রিপোর্ট করেন তিনি। সে অভিজ্ঞতা কাজে লাগিয়ে এবার মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের হাঁড়ির খবর তুলে আনবেন সিরাজ।

আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা, সমস্যা, প্রত্যাশা  ও সম্ভাবনার কথা জানাতে সিরাজের সঙ্গে যোগাযোগ করুন [email protected] এই ই-মেইল ঠিকানায়।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa