ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

প্রবাসে বাংলাদেশ

টরন্টোতে বাংলাদেশ ফেস্টিভ্যাল শুরু ১৩ মে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
টরন্টোতে বাংলাদেশ ফেস্টিভ্যাল শুরু ১৩ মে বাংলাদেশ ফেস্টিভালের লোগো

ঢাকা: কানাডার টরন্টোতে তৃতীয়বারের মতো এবার দুই দিনব্যাপী ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল-২০১৭’ শুরু হবে আগামী ১৩ মে (শনিবার)। যা চলবে রোববার (১৪ মে) পর্যন্ত।

ফেস্টিভ্যালটির আয়োজন করেছে কানাডা থেকে প্রকাশিত বাংলা সংবাদপত্র সাপ্তাহিক বাংলামেইল। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ফেস্টিভাল আয়োজকদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৫ ও ২০১৬ সালে অনুষ্ঠিত বাংলাদেশ ফেস্টিভ্যালে জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজি‍ৎ, সামিনা চৌধুরী, আঁখি আলমগীর, মৌটুসি, চিত্রনায়ক ফেরদৌস, ওমর সানি, চিত্রনায়িকা মৌসুমী ও ইসমাইল শো খ্যাত খন্দকার ইসমাইলসহ বিভিন্ন তারকা অংশ নেন। এবারের জাঁকজমকপূর্ণ আয়োজনে দুই বাংলার তারকারা অংশ নেওয়া কথা রয়েছে।

বাংলাদেশ ফেস্টিভ্যালের আহ্ববায়ক ও বাংলামেইল সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু বলেন, চমকের পর চমক থাকবে এবারের আয়োজনে। বাংলাদেশ ফেস্টিভ্যাল ঘিরে টরন্টোবাসী ও প্রবাসী বাংলাদেশির যে প্রত্যাশা তৈরি হয়েছে, তা অবশ্যই পূরণের চেষ্টা করা হবে।

ফেস্টিভ্যালে গতবারের মতো এবারও কানাডা এবং বাংলাদেশ বিশিষ্টজনেরা অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭

টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa