ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

শেখ হাসিনাকে বিজনেস চেম্বার অব কানাডা’র সম্মানন‍া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৬
শেখ হাসিনাকে বিজনেস চেম্বার অব কানাডা’র সম্মানন‍া

কানাডা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্মারক সম্মাননা দিয়েছে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডা (বিবিসিসি)।

গত শনিবার (১৭ সেপ্টেম্বর) কানাডার মন্ট্রিয়লে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় প্রধানমন্ত্রীর হাতে একটি ক্রিস্টাল ক্রেস্ট তুলে দেওয়া হয়।

ক্রেস্ট তুলে দেন- চেম্বার প্রেসিডেন্ট ও প্রিমিয়াম সুইটস এর সিইও এইচ এম ইকবাল, ডিরেক্টর অ্যাডমিন ও কানাডা ন্যাশনাল কনস্ট্রাকশনের সিইও মোহাম্মদ হাসান, ডিরেক্টর ও ম্যাগপাই গ্রুপের সিইও মজুমদার আরিফুরর হমান, ডিরেক্টর ও ম্যাক ইন্ডাস্ট্রির সিইও জয়নাল আবেদীন সেলিম, ডিরেক্টর ও এনআর বিটিভি’র সিইও শহিদুল ইসলাম মিন্টু, ডিরেক্টর ও ক্যাফে রয়েলের সিইও মাসুদ সিদ্দীকী এবং ডিরেক্টর ও রিয়েল এস্টেট ব্যবসায়ী তপন সাইয়েদ।

প্রধানমন্ত্রী চেম্বারের কার্যক্রমের প্রশংসা করেন। পাশাপাশি বিশ্ববাজারে বাংলাদেশি পণ্যের প্রচার ও প্রসারে আরও কাজ করার জন্য অনুরোধ করেন। প্রবাসী ব্যবসায়ীদের আরও বেশি করে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান জানান তিনি। চেম্বার নেতারা আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের ব্র্যান্ডিং এবং ভাবমূর্তি আরও উজ্জ্বল করার প্রতিশ্রুতি দেন।

এছাড়া গত ১৬ সেপ্টেম্বর রাতে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডা’র একই প্রতিনিধি দল অমনি ইন্টারন্যাশনাল হোটেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং কুশল বিনিময় করেন।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৬
এসএনএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।