[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

দুবাইয়ের সুলাফা টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-২০ ৫:০২:১১ পিএম

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ের মারিনা সুলাফা টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে এসেছে। তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সমর্থ হয় দেশটির দমকলকর্মীরা।

দুবাই: সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ের মারিনা সুলাফা টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে এসেছে। তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সমর্থ হয় দেশটির দমকলকর্মীরা। 

তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার (২০ জুলাই) স্থানীয় সময় সন্ধা ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে এক টুইটার বার্তায় জানিয়েছে দুবাই মিডিয়া অফিস।

দুবাই সিভিল ডিফেন্সের মহাপরিচালক মেজর জেনারেল রশিদ থানি আল মাতরোশি বলেন, আল মার্সা, আল বার্শা, আল রাশিদিয়া, আল কুজ, আল সাতুয়া এবং আল কারামাসহ অন্তত এক ডজন অগ্নি নির্বাপক যন্ত্র ও ৫০ জনেরও বেশি দমকলকর্মী আগুন নিয়ন্ত্রণে আনে।
 
এর আগে ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দেশটির স্থানীয় সময় দুপুর আড়াইটার দিকে ৭৫ তলার সুলাফা টাওয়ারের ৬০ তলাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 
 
বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৬
আরএইচএস
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa