bangla news

সন্ত্রাস মোকাবেলায় বাংলাদেশের সঙ্গে লড়বে ব্রিটেন

সৈয়দ আনাস পাশা, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-০৩ ১২:৫৬:৪৫ পিএম

গুলশান জঙ্গি হামলার নিন্দা জানিয়ে এ ধরনের সন্ত্রাস মোকাবেলায় বাংলাদেশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার ঘোষণা দিয়েছে ব্রিটেন।

লন্ডন: গুলশান জঙ্গি হামলার নিন্দা জানিয়ে এ ধরনের সন্ত্রাস মোকাবেলায় বাংলাদেশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার ঘোষণা দিয়েছে ব্রিটেন।

 

দেশটির এশিয়া বিষয়ক ফরেন অ্যান্ড কমনওয়েলথ মন্ত্রী হুগো শয়ার রোববার (৩ জুলাই) স্থানীয় সময় বিকেলে এক বিবৃতিতে এ ঘোষণা দেন।

গুলশানে হামলায় নিহতদের স্বজনদের প্রতি সমবেদনা জানিয়ে ব্রিটিশ মন্ত্রী বলেন, ধর্মের নামে নিরীহ মানুষের ওপর এই হামলা বর্বরোচিত-অমানবিক।

তিনি বলেন, পবিত্র রমজান মাসের এমন এক সময় এই হামলা চালানো হয়, যখন মানুষ ঈদ পালনের প্রস্তুতি নিচ্ছে।

ইসলাম শান্তির ধর্ম মন্তব্য করে হুগো শয়ার বলেন, এই ধর্মের নামে সন্ত্রাসী তৎপরতা আমরা ঘৃণাভরে প্রত্যাখ্যান করি। ব্রিটেন সন্ত্রাসবিরোধী আন্তর্জাতিক এই যুদ্ধে বাংলাদেশের জনগণের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে।

বিবৃতিতে সন্ত্রাস মোকাবেলায় বাংলাদেশের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যসহ নিরাপত্তা বাহিনীর সব সদস্যদের প্রতিও কৃতজ্ঞতা জানান ব্রিটেনের এ মন্ত্রী।

বাংলাদেশ সময়: ২২৪৬ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৬
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2016-07-03 12:56:45