ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফ্রান্স

বাংলানিউজের মাসুদ এখন প্যারিসে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৫
বাংলানিউজের মাসুদ এখন প্যারিসে

বাংলানিউজের স্পেশাল করেসপন্ডেন্ট রহমান মাসুদ এখন প্যারিসে। সেখানে চলছে বিশ্ব জলবায়ু সম্মেলন কপ-২১।

এই সম্মেলন ভেন্যু থেকে সব গুরুত্বপূর্ণ খবর জানাতে এরই মধ্যে কাজ শুরু করেছেন তিনি।

তবে সম্মেলনই কেবল নয় সেনজেনভুক্ত ইউরোপীয় দেশগুলোতে ঘুরে ঘুরে নানা খবরও দেবেন রহমান মাসুদ। তুলে ধরবেন সেসব দেশে বসবাসরত বাংলাদেশিদের সমস্যা, সম্ভাবনা, দুঃখ, গৌরব আর অদম্য লড়াইয়ের গল্প। উঠে আসবে সন্ত্রাস আর শরনার্থী সংকটে স্তম্ভিত ইউরোপের কথা। সংকটাপন্ন অভিবাসীদের শত বিড়ম্বনা আর সাগর পাড়ি দেওয়া অদম্য জীবনের গল্প যেমন থাকবে তেমনি গুরুত্ব পাবে বাংলাদেশি কমউনিটি, প্রবাসী বালাদেশি বিজনেস কমউনিটি, ব্যাবসা-বাণিজ্য, রাজনীতি, শিল্প-সাহিত্য, শিক্ষা, বিনোদন, ভ্রমণ ও দূতাবাসগুলোর খবরও। রহমান মাসুদ। ফ্রান্স, জার্মানি, অষ্ট্রিয়া, বেলজিয়াম, ডেনমার্ক, ফিনল্যান্ড, নেদারল্যান্ড, পোলান্ড, হাঙ্গেরি, মেসিডোনিয়া, বসনিয়া, চেক রিপাবলিক, ইটালি, গ্রিস বা স্পেন যেখানেই সংবাদ সেখানেই হাজির হবে বাংলানিউজ।

যেকোনও তথ্য জানাতে যোগাযোগ করতে পারেন [email protected], [email protected] কিংবা [email protected] এই ঠিকানায়। রহমান মাসুদকে টেলিফোনেও জানাতে পারেন যেকোনও তথ্য: +৩৩৭৫৮৭২৬৫৩৩ এই নম্বরে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।