bangla news

ফিনল্যান্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

1246 |
আপডেট: ২০১৫-০৭-০৩ ১০:৫১:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পবিত্র রমজান উপলক্ষ্যে বিশ্বব্যাপী মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে হেলসিংকিস্থ কনতুলার অসলো রেস্টুরেন্টে ফিনল্যান্ড বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

হেলসিংকি: পবিত্র রমজান উপলক্ষ্যে বিশ্বব্যাপী মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে হেলসিংকিস্থ কনতুলার অসলো রেস্টুরেন্টে ফিনল্যান্ড বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রচুর সংখ্যক প্রবাসীর সমাগম ঘটে।
 
পবিত্র কোরান থেকে তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে ফিনল্যান্ড বিএনপির সভাপতি জামান সরকার মহান আল্লাহ রাব্বুল আল আমিনের দরবারে বিশ্বব্যাপী মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

দলের সহ সভাপতি বদরুম মনির ফেরদৌস অশেষ রহমত ও বরকতের পবিত্র রমজান মাসকে হাজার বৎসরের চেয়ে উত্তম বলে উল্লেখ করে বলেন, মাহে রমজান অন্যায়, জুলুম, অবিচার এবং লোভসহ সব পাপকাজ থেকে বিরত থাকার শিক্ষা দেয়।

আয়োজনে ফিনল্যান্ড বিএনপির অন্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- সিনিয়র সহ সভাপতি মোকলেসুর রহমান চপল, সহ সভাপতি এজাজুল হক ভূঁইয়া রুবেল, মো. আওলাদ হোসেন, প্রদীপ কুমার সাহা, সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক গাজী সামসুল আলম, আবদুল্লাহ আল মাসুদ, আবুল কালাম আজাদ, নিজাম আহমেদ, তাজুল ইসলাম, আনোয়ার হোসেন,  সাইফুর রহমান সাইফ, মোস্তাক সরকার,  যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আহমেদ, আশরাফ উদ্দিন, মনিরুল ইসলাম, সোলেমান, মো. জুয়েল, সাজ্জাদ মুন্না, নুরুল ইসলাম, সাগর, আরিফুজ্জামান বাবু, মামুন হোসেন, মুকুল হোসেন, সবুজ খান, রাসেল খান, নজরুল ইসলাম, মো. জুয়েল, আরিফ আহমেদ, ফাহমিদ-উস-সালেহীন, মোহাম্মদ হাসিব উদ্দিন, শাকিল নেওয়াজ, সাজিদ খান জনি, এমরান হোসেন খান পলাশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৫
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2015-07-03 22:51:00