ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

পার্লামেন্টারি সিলেক্ট কমিটির সদস্য হলেন টিউলিপ

2241 |
আপডেট: ২০১৫-০৬-৩০ ১২:৫০:০০ পিএম
 টিউলিপ সিদ্দিক

টিউলিপ সিদ্দিক

হাউস অব কমন্সের উইম্যানস অ্যান্ড ইকুয়ালিটি বিষয়ক সিলেক্ট কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুর নাতনী ও শেখ রেহানা কন্যা টিউলিপ সিদ্দিক। মঙ্গলবার (৩০ জুন) লন্ডন স্থানীয় সময় সকালে টিউলিপ সিদ্দিক এই পদে নির্বাচিত হন।

লন্ডন: হাউস অব কমন্সের উইম্যানস অ্যান্ড ইকুয়ালিটি বিষয়ক সিলেক্ট কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুর নাতনী ও শেখ রেহানা কন্যা টিউলিপ সিদ্দিক।

মঙ্গলবার (৩০ জুন) লন্ডন স্থানীয় সময় সকালে টিউলিপ সিদ্দিক এই পদে নির্বাচিত হন।

পার্লামেন্টারি সিলেক্ট কমিটির সদস্য নির্বাচিত হওয়ার পর বাংলানিউজের কাছে এক প্রতিক্রিয়ায় টিউলিপ তার এই নতুন দায়িত্ব প্রাপ্তিতে সন্তোষ প্রকাশ করে বলেন, যে আশা নিয়ে লেবার পার্টি আমার ওপর গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পন করছে, সেই দায়িত্ব যেন সঠিক ভাবে পালন করতে পারি, সেই দোয়াই চাই সবার কাছে।

টিউলিপ বলেন, উইম্যানস অ্যান্ড ইকুইলিটি বিষয়ক সিলেক্ট কমিটির সদস্য একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব। লেবার পার্টি আমার প্রতি আস্থা রেখে এই গুরুত্বপূর্ণ পদে আমাকে নিয়োগ দিয়েছে। আমাকে এই পদে নিয়োগ দেওয়ায় আমি দলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

গত ৭ মে যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে লেবার পার্টি থেকে এমপি নির্বাচিত হন টিউলিপ সিদ্দিক।

বাংলাদেশ সময়: ২২৫১ ঘণ্টা জুন ৩০, ২০১৫
বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2015-06-30 12:50:00