ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

টিউলিপ সিদ্দিককে প্রবাসীদের সংবর্ধনা

651 |
আপডেট: ২০১৫-০৬-১৯ ১০:৫৪:০০ এএম

যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ রিজওয়ানা সিদ্দিককে সংবর্ধনা জানিয়েছেন ইউরোপ প্রবাসী বাঙালিরা।

ঢাকা: যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ রিজওয়ানা সিদ্দিককে সংবর্ধনা জানিয়েছেন ইউরোপ প্রবাসী বাঙালিরা।

সম্প্রতি যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের পার্ক লেন হিলটন হোটেলে এ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রবাসী বাঙালিদের পক্ষ থেকে টিউলিপ সিদ্দিকের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি ও জার্মান প্রবাসী অনিল দাশগুপ্ত, সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী এম এ গণি, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও অষ্ট্রিয়া প্রবাসী মানবাধিকার কর্মী এম নজরুল ইসলাম, বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ বুলু, ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সহ-সভাপতি আবদুর রব মিন্টু, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সদস্য মজিবুর রহমান, ফ্রান্স আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পাদক আতিকুজ্জামান, সুইডেন আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক রানা, ডেনমার্ক আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা মজুমদার খোকন, মো. আলী মোল্লা লিংকন, রাফিকউল্লাহ  প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, টিউলিপের এই বিজয় বাঙালির জন্য অত্যন্ত আনন্দ ও গর্বের। এতে আন্তর্জাতিক রাজনীতিতে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল হয়েছে।

‘নানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে প্রেরণার উৎস’ উল্লেখ করে টিউলিপ সিদ্দিক বলেন, আমার খালা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মা শেখ রেহানা, ভাই-বোন ও স্বামী সবসময় আমাকে উৎসাহ জুগিয়েছেন।

‘লন্ডনের বাঙালি কমিউনিটি আমাকে এই নির্বাচনে জয়লাভ করতে সহায়তা করেছেন। তাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ,’ বলেন তিনি। ‍

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুন ১৯, ২০১৫
পিআর/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2015-06-19 10:54:00