bangla news

লন্ডনে ফোন, হাসিনাকে রমজানের শুভেচ্ছা মোদির

1251 |
আপডেট: ২০১৫-০৬-১৬ ৯:২৪:০০ এএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আসন্ন রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ব্যক্তিগত সফরে লন্ডন অবস্থানকারী শেখ হাসিনাকে টেলিফোনে এই শুভেচ্ছা জানান নরেন্দ্র মোদি।

লন্ডন: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আসন্ন রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ব্যক্তিগত সফরে লন্ডন অবস্থানকারী শেখ হাসিনাকে টেলিফোনে এই শুভেচ্ছা জানান নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বাংলানিউজকে এ কথা জানিয়েছেন।

তিনি জানান, মঙ্গলবার লন্ডনের স্থানীয় সময় সকাল সাড়ে এগারোটার (বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটার) দিকে মোদির ফোন কলটি রিসিভ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রীকে ও তার মাধ্যমে বাংলাদেশের জনগণকে মাহে রমজানের শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

এছাড়াও গত ৬ ও ৭ জুন ঢাকা সফরকালে প্রধানমন্ত্রীর তথা বাংলাদেশের পক্ষ থেকে তাকে যে আন্তরিকতা ও আতিথেয়তা দেখানো হয়েছে তার জন্যও ধন্যবাদ জানান নরেন্দ্র মোদি।

ইকবাল সোবহান চৌধুরী আরও জানান, এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ভারতীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে দেশটির মুসলিম জনগোষ্ঠীকে রমজানের শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

দুই নেতার মধ্যে বেশ কিছুটা সময় টেলিফোন আলাপ চলে বলে জানান প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা।

বাংলাদেশ সময় ১৯২৪ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
এমএমকে/

** টিউলিপের বক্তব্য শুনতে ব্রিটিশ পার্লামেন্টে প্রধানমন্ত্রী

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2015-06-16 09:24:00