ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লন্ডন

টিউলিপের বক্তব্য শুনতে ব্রিটিশ পার্লামেন্টে প্রধানমন্ত্রী

সৈয়দ আনাস পাশা, লন্ডন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
টিউলিপের বক্তব্য শুনতে ব্রিটিশ পার্লামেন্টে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা


লন্ডন: লেবার পার্টির নবনির্বাচিত এমপি টিউলিপ সিদ্দিকের উদ্বোধনী বক্তব্য শুনতে আবারও হাউস অব কমন্সে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৬ জুন) স্থানীয় সময় বেলা আড়াইটায় (বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টা) ব্রিটিশ পার্লামেন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগনি টিউলিপ বক্তব্য রাখবেন।



হাউস অব কমন্সের ভিআইপি গ্যালারিতে বসে সফর সঙ্গী ও বোন শেখ রেহানাসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নিয়ে টিউলিপের বক্তব্য শুনবেন প্রধানমন্ত্রী।

কিছুক্ষণের মধ্যেই শেখ হাসিনা হাউস অব কমন্সের উদ্দেশে হোটেল ত্যাগ করবেন। টিউলিপ অধিবেশনে উপস্থিত রয়েছেন। এই মুহূর্তে ইইউ রেফারেন্ডাম বিল নিয়ে আলোচনা চলছে পার্লামেন্টে।

হাউস অব কমন্সের রেওয়াজ অনুযায়ী প্রথমবার নির্বাচিত এমপিরা উদ্বোধনী বক্তৃতা দিয়ে থাকেন। সংক্ষিপ্ত এই বক্তৃতায় মূলত সিনিয়র এমপিদের প্রশংসা ও নিজ নির্বাচনী এলাকার অনুকূলে বক্তব্য রাখা হয়। সাধারণত এ বক্তব্য বিতর্কহীন ও সৌজন্য বক্তব্য হয়ে থাকে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জুন ১৬, ২০১৫/আপডেট: ১৮৪৪ ঘণ্টা
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।