bangla news

হাসিনার সংবর্ধনায় যোগ দিয়ে উচ্ছ্বসিত ব্রিটিশ এমপি

853 |
আপডেট: ২০১৫-০৬-১৬ ৩:১৩:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাগরিক সংবর্ধনা (সিভিক রিসেপশন) অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পেয়ে সম্মানিত বোধ করছেন প্রথমবার নির্বাচিত লেবার দলীয় ব্রিটিশ এমপি ওয়েজ স্ট্রিটিং।

লন্ডন: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাগরিক সংবর্ধনা (সিভিক রিসেপশন) অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পেয়ে সম্মানিত বোধ করছেন প্রথমবার নির্বাচিত লেবার দলীয় ব্রিটিশ এমপি ওয়েজ স্ট্রিটিং।

রোববার (১৪ জুন) লন্ডনের পার্কলেন হোটেলের বল রুমে আয়োজিত শেখ হাসিন‍ার সংবর্ধনায় যোগদানের পর নিজের ফেসবুক পেজে তিনি এ প্রতিক্রিয়া জানান।

স্ট্রিটিং তার ফেসবুক পেজে বলেন, ‘যুক্তরাজ্য সফররত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনায় যোগ দিতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আমার নির্বাচনী এলাকা রেডব্রিজসহ ব্রিটেনের অর্থনীতি, সংস্কৃতি ও রাজনৈতিক অঙ্গনে বাংলাদেশি কমিউনিটির ব্যাপক অবদান রয়েছে। প্রধানমন্ত্রীকে এ কথাটি জানাতে পেরে আমি খুবই সন্তুষ্ট।’

ভারতের সঙ্গে স্থল সীমান্ত চুক্তিসহ বিভিন্ন অর্জনে ব্রিটেন সফররত প্রধানমন্ত্রীকে ১৪ জুন সংবর্ধনা দেয় যুক্তরাজ্য আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর ভাগনি টিউলিপ সিদ্দিকসহ যুক্তরাজ্যের সাম্প্রতিক নির্বাচনে এমপি পদে জয়ী চার এমপির সঙ্গে স্ট্রিটিংও ওই সংবর্ধনায় যোগ দিয়ে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কাছ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনীর একটি কপি ও ফুলের তোড়া উপহার নেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
এইচএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2015-06-16 03:13:00