[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news
ব্রিটেনের নির্বাচন

মেয়ের বিজয়ে গর্বিত শেখ রেহানা

3044 |
আপডেট: ২০১৫-০৫-০৮ ১২:৪২:০০ এএম
শেখ রেহানা

শেখ রেহানা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ও নিজের মেয়ে টিউলিপ সিদ্দিক ব্রিটেনের (যুক্তরাজ্য) এমপি নির্বাচিত হওয়ার পর শেখ রেহানা তার সন্তোষ প্রকাশ করেন।

হ্যামস্টেড অ্যান্ড কিলবার্ন ভোটগণনা কেন্দ্র, কেমডেন (যুক্তরাজ্য) থেকে: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ও নিজের মেয়ে টিউলিপ সিদ্দিক ব্রিটেনের (যুক্তরাজ্য) এমপি নির্বাচিত হওয়ার পর শেখ রেহানা তার সন্তোষ প্রকাশ করেন।

ফলাফল ঘোষণার পর তিনি তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বলেন, ‘আমি বঙ্গবন্ধুর মেয়ে। শেখ হাসিনার বোন। টিউলিপের মা। আমি গর্বিত।’
 
শুক্রবার স্থানীয় সময় ভোর ৫টায় লন্ডনের কেমডেন ভোট গণনা কেন্দ্রের রিটার্নিং অফিসার টিউলিপকে এমপি হিসেবে নির্বাচিত ঘোষণা করেন। এরপরই শেখ রেহানা এ মন্তব্য করেন।

টিউলিপ ব্রিটেনের লেবার পার্টির প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি মোট ২৩,৯৭৭ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টোরি দলীয় (কনজারভেটিভ দল) প্রার্থী সায়মন মারকাসের চেয়ে ১,১৩৮ ভোট বেশি পেয়ে এমপি নির্বাচিত হলেন।

এদিকে, ফল ঘোষণার সময় গণনা কেন্দ্রে টিউলিপের মা শেখ রেহানা, ভাই রেজোয়ান সিদ্দিক ববি, বোন রূপন্তী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফারুক, যুগ্ম সম্পাদক ও টিউলিপের অন্যতম প্রধান নির্বাচনী ক্যাম্পেইনার আনোয়ারুজ্জামান চৌধুরী, রাজনীতিক জামাল খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, মে ০৮, ২০১৫
এবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache