bangla news

টিউলিপের জন্য দোয়া চাইলেন শেখ রেহানা

1805 |
আপডেট: ২০১৫-০৫-০৭ ৯:৪৮:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেয়ে টিউলিপের জন্য দেশবাসীসহ সবার দোয়া চাইলেন বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা। বৃহস্পতিবার টিউলিপের নির্বাচনী এলাকা কিলবার্নে টিউলিপ সমর্থকদের সাথে দেখা করতে এলে বাংলানিউজের মাধ্যমে সবার কাছে তিনি এই দোয়া চান।

লন্ডন: মেয়ে টিউলিপের জন্য দেশবাসীসহ সবার দোয়া চাইলেন বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা। বৃহস্পতিবার টিউলিপের নির্বাচনী এলাকা কিলবার্নে টিউলিপ সমর্থকদের সাথে দেখা করতে এলে বাংলানিউজের মাধ্যমে সবার কাছে তিনি এই দোয়া চান।

এসময় তার সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কন্যা সায়েমা হোসেন পুতুল, রাজনীতিক জালাল উদ্দিন ও আনোয়ারুজ্জামান চৌধুরীসহ লেবার পার্টির অন্যান্য নেতাকর্মীরা।

টিউলিপের প্রার্থিতা সম্পর্কে বাংলানিউজসহ বাংলাদেশের সংবাদ মাধ্যমগুলোর ইতিবাচক নিউজে কৃতজ্ঞতা প্রকাশ করেন শেখ রেহানা।

তিনি বলেন, আমার মেয়েটির সুস্থতা ও সফলতার জন্য দেশবাসীসহ সকলের দোয়া চাই আমি। টিউলিপ ছাড়াও বাংলাদেশি বংশোদ্ভূত অন্যান্য প্রার্থীদের সফলতাও  কামনা করেন বঙ্গবন্ধু কন্যা। 

এসময় অন্য বিষয়ে তার প্রতিক্রিয়া জানতে চাইলে শেখ রেহানা হেসে বলেন, আজ আমি নই, টিউলিপ ও ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনই সংবাদ মাধ্যমের আইটেম হওয়ার যোগ্যতা রাখে। আমার শুধুই মেয়েটির জন্য দোয়া চাওয়া। 

তিনি বলেন, আমার বাবা যেমন সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন,  রাজনীতিতে এসে টিউলিপও সেরকম করবে এটিই আমার প্রত্যাশা, আর আমাদের এই প্রত্যাশা পূরণে এই মুহূর্তে প্রয়োজন মেয়েটির জন্য দোয়া।

প্রধানমন্ত্রী কন্যা সায়েমা হোসেন পুতুলও এসময় টিউলিপের জন্য সবার দোয়া চান।

উল্লেখ্য, যুক্তরাজ্যের এবারের নির্বাচনে টিউলিপ লেবার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।  বাংলাদেশের মানুষের জন্যও বেশ গুরুত্বপূর্ণ এই নির্বাচনে টিউলিপ ছাড়াও প্রতিদ্বন্দ্বিতা করছেন আরো ১১জন বাঙালি। এদের মধ্যে রয়েছেন তিন হেভিওয়েট নারী প্রার্থী- টিউলিপ রেজওয়ানা সিদ্দিক, রূপা হক ও রুশনারা আলী।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ৭, ২০১৫
জেডএম

** স্বামীকে নিয়ে ভোট দিলেন টিউলিপ, দিলেন রুশনারা, রূপাও

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2015-05-07 09:48:00