ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

বাংলাদেশিদের প্রশংসা করে ব্রিটিশ প্রধানমন্ত্রীর ফেসবুক পোস্ট

1597 |
আপডেট: ২০১৫-০৩-১৪ ৭:২২:০০ এএম

ব্রিটেনে বসবাসরত বাংলাদেশি কমিউনিটির প্রশংসা করে নিজের ফেসবুক পেজে পোস্ট দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন। বুধবার বার্মিংহাম শহরে অনুষ্ঠিত ব্রিটিশ বাংলাদেশি বিজনেস অ্যাওয়ার্ডে অংশ নেয়ার কথা জানিয়ে তিনি এই ফেইসবুক পোস্ট দেন।

লন্ডন: ব্রিটেনে বসবাসরত বাংলাদেশি কমিউনিটির প্রশংসা করে নিজের ফেসবুক পেজে পোস্ট দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন। বুধবার বার্মিংহাম শহরে অনুষ্ঠিত ব্রিটিশ বাংলাদেশি বিজনেস অ্যাওয়ার্ডে অংশ নেয়ার কথা জানিয়ে তিনি এই ফেইসবুক পোস্ট দেন।

বাংলাদেশের প্রধানমন্ত্রীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভীকে মাঝে রেখে ব্রিটেনের বাংলাদেশি হাইকমিশনার আব্দুল হান্নানের সাথে করমর্দনরত নিজের একটি ছবিসহ দেয়া এই ফেসবুক পোস্টে ক্যামেরন লেখেন, 'There are over half a million people of Bangladeshi heritage in Britten today.  It was great to attend the inaugural British Bangladeshi Business Awards last night, and celebrate the amazing contribution the Bangladeshi community has made to our country.

ব্রিটিশ প্রধানমন্ত্রীর দেয়া এই ফেসবুক পোস্টে বিপুল সংখ্যক লাইক ও কমেন্ট পড়লেও কমেন্টগুলোতে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। বিবিবি অ্যাওয়ার্ডে প্রধানমন্ত্রীর অংশগ্রহণকে কেউ কেউ সস্তা প্রচার পাওয়ার চেষ্টা, কেউ কেউ নির্বাচনী ক্যাম্পেইন, আবার কেউ প্রশংসনীয় উদ্যোগ বলেও মন্তব্য করেছেন। 'ব্রিটিশ সোসাইটিতে বাংলাদেশিদের কন্ট্রিবিউশন' ক্যামেরনের এমন মন্তব্যের যথার্থতা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

মূলধারার সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত টাওয়ার হ্যামলেটসের বাংলাদেশি বংশোদ্ভূত মেয়রকে নিয়ে প্রকাশিত নেতিবাচক নিউজ লিঙ্ক কমেন্টে সংযুক্ত করে কেউ কেউ প্রশ্ন রেখেছেন 'কন্ট্রিবিউশন লাইক দিস?'। আইএস, আইএসআইসহ অন্যান্য ইসলামি জঙ্গি গ্রপের সাথে সম্পর্ক নিয়েও অনেকে বাংলাদেশিদের খোঁচা দিয়েছেন নিজ নিজ কমেন্টে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2015-03-14 07:22:00