bangla news

রাষ্ট্রপতি লন্ডনে

364 |
আপডেট: ২০১৫-০৩-০৭ ৮:১৯:০০ এএম

নয় দিনের সফরে রাষ্ট্রপতি আব্দুল হামিদ লন্ডন গেছেন। শুক্রবার স্থানীয় সময় বিকেল সাড়ে চারটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি হিথ্রো বিমানবন্দরে পৌছান।

লন্ডন: নয় দিনের সফরে রাষ্ট্রপতি আব্দুল হামিদ লন্ডন গেছেন। শুক্রবার স্থানীয় সময় বিকেল সাড়ে চারটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি হিথ্রো বিমানবন্দরে পৌছান।

লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোহাম্মদ আব্দুল হান্নানসহ মিশনের উচ্চপদস্থ কর্মকর্তা ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান শরীফ ও সহসভাপতি জালাল উদ্দিন রাষ্ট্রপতিকে স্বাগত জানান। এরপর রাষ্ট্রপতিকে নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় লন্ডনের হোটেল হিল্টন অন পার্কলেইনে।

হোটেল লাউঞ্জে রাষ্ট্রতিকে ফুল দিয়ে বরণ করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের  সভাপতি সামসুদ্দিন মাষ্টার, সেক্রেটারি সৈয়দ ফারুক, যুগ্ম সম্পাদক মারুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী ও যুক্তরাজ্য যুব লীগের যুগ্ম সম্পাদক জামাল খান প্রমুখ।

চোখের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্যে রাষ্ট্রপতির দ্বিতীয়বারের মতো এবারের লন্ডন সফর। ১৫ মার্চ চিকিৎসা শেষে তার দেশে ফেরার কথা রয়েছে।

রাষ্ট্রপতির সঙ্গে তার স্ত্রী, ভাই ও কয়েকজন সফরসঙ্গী রয়েছেন। ৭২ বছর বয়সী রাষ্ট্রপতি আব্দুল হামিদ দীর্ঘ দিন ধরে চোখের সমস্যায় ভুগছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2015-03-07 08:19:00