bangla news

ব্রিটেনেই শেফ তৈরি করতে হবে

1147 |
আপডেট: ২০১৪-১২-০১ ৬:২০:০০ পিএম

ব্রিটিশ স্বরাষ্ট্র মন্ত্রী তেরেসা মে বলেছেন ব্রিটেনের অন্যতম বৃহৎ ব্যবসা সেক্টর কারী ইন্ডাস্ট্রিকে এখন আর অভিবাসীদের ওপর নির্ভর করলে চলবেনা, ব্রিটেনেই এখন দক্ষ শেফ তৈরি করতে হবে।

বাটারসী এভোলিউসন থেকে: ব্রিটিশ স্বরাষ্ট্র মন্ত্রী তেরেসা মে বলেছেন ব্রিটেনের অন্যতম বৃহৎ ব্যবসা সেক্টর কারী ইন্ডাস্ট্রিকে এখন আর অভিবাসীদের ওপর নির্ভর করলে চলবেনা, ব্রিটেনেই এখন দক্ষ শেফ তৈরি করতে হবে।

সোমবার (১ ডিসেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সাউথ ইস্ট লন্ডনের বাটারসী এভোলিউসন এ অস্কারখ্যাত ব্রিটিশ কারী অ্যাওয়ার্ডের দশম অনুষ্ঠানে এ মন্তব্য করেন।

অ্যাওয়ার্ড-এর  প্রতিষ্ঠাকালের স্মৃতিচারণ করে ব্রিটিশ স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, কারী ইন্ডাস্ট্রির বর্তমান স্বর্ণযুগের প্রতিষ্ঠাতাদের আর ইমিগ্রেন্ট নির্ভর নয়, দক্ষ ও পেশাদার শেফ এবং কর্মচারী ব্রিটেনেই তৈরি করতে হবে। কারী ইন্ডাস্ট্রির অগ্রযাত্রা অব্যাহত রাখতেই এটি এখন সময়ের দাবি।

অনুষ্ঠানের পরিচালক জাস্টিন আলীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে কারী অ্যাওয়ার্ডের প্রতিষ্ঠাতা এনাম আলীও বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ০৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-12-01 18:20:00